Header Image

প্রথম স্ত্রীর ছেলে-মেয়েদের যত্ন নেননি সাইফ

বলিউডের জনপ্রিয় নায়ক সাইফ আলী খান এখন সুখের সংসার করছেন দ্বিতীয় স্ত্রী কারিনা কাপুরকে নিয়ে। তাদের ঘর আলো করে আছে তৈমুর। ছেলে তৈমুরকে নিয়ে প্রায়ই একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা যায় সাইফ-কারিনাকে।

কিন্তু এর আগে সাইফ আলী খানের এক বিশাল অতীত রয়েছে। নায়ক হিসেবে যখন দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছেন। তখন এই নায়কের সঙ্গী ছিলেন তার প্রথম স্ত্রী অমৃতা সিং। তাদের ঘরেরও দুই সন্তান রয়েছে। সারা আলী খান ও ইব্রাইহিমকে নিয়ে ছিলো সাইফ-অমৃতার সংসার।

সেই সংসার ছেড়ে কারিনা কাপুরকে ভালোবেসে বিয়ে করেন সাইফ আলী খান। সেই কারণে প্রথম স্ত্রীর ছেলে মেয়েদের প্রতি তেমন যত্ন নিতে পারেননি তিনি। এতদিন পরে নায়ক নিজেই স্বীকার করলেন সেই কথা।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাইফ আলী খান বলেন, ‘সারা এবং ইব্রাহিম যখন ছোট ছিলো, তখন নিজের কেরিয়ার নিয়ে একটু বেশিই ব্যস্ত ছিলাম আমি। এই কারণে প্রথম দুই সন্তানের ক্ষেত্রে বেশ কিছুটা স্বার্থপরতা করা হয়েছে। ঠিক মতো ওদের যত্ন নিতে পারিনি। এখন সময়টা আর আগে মতো নেই। তাই তৈমুরকে বেশ সময় দিতে পারি।’ প্রথম স্ত্রীর ছেলে মেয়েদের ঠিক মতো খবর রাখতে পারেননি তাতে কী? অভিনেত্রী অমৃতা সিংয়ের বড় মেয়ে সারা আলি খান ঠিকই বলিউডে নিজের জায়গা প্রায় পাকাপোক্ত করে নিয়েছেন। ইব্রাহিমও নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত।

এদিকে বর্তমানে জওয়ানি জানেমন সিনেমার প্রচারে ব্যস্ত সাইফ আলি খান। এই সিনেমায় আলিয়া ফার্নিচারওয়ালা এবং তব্বু অভিনয় করেছে তার সঙ্গে। এই সিনেমাতে সাইফের সঙ্গে তার মেয়ে সারা আলী খানের অভিনয়ের কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত সারাকে এই সিনেমা থেকে সরে দাঁড়ানোর পরামর্শ দেন সাইফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!