Header Image

বনেকের সিলেট বিভাগীয় সম্পাদক আবুল হোসেন স্ত্রীসহ করোনায় আক্রান্ত

পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) এর সিলেট বিভাগীয় সম্পদক, দৈনিক সবুজ সিলেট পত্রিকার সাবেক স্টাফ রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম সিলেট’র সম্পাদক আবুল হোসেন।
গত বৃহস্পতিবার (২১ মে) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষার পর প্রাপ্ত ফলাফলে আবুল হোসেন ও তার স্ত্রীর করোনা পজেটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন আবুল নিজেই। ‘সাংবাদিক আবুল ও তার স্ত্রী উভয়ই পেশাজীবি এবং করোনা যুদ্ধের সম্মুখ সারির যোদ্ধা।’ বর্তমানে আবুল ও তার স্ত্রী নিজ বাসায় আইসোলেশনে আছেন। বাসায় তাদের চিকিৎসা চলছে। তারা বনেক’র সকলের কাছে দোয়া চেয়েছেন।
এদিকে, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফের ব্যক্তিগত সহকারী ইমন ও সাংবাদিক আবুল হোসেনের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পেয়ে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে যাবার সিদ্ধান্ত নিয়েছেন দৈনিক শ্যামল সিলেট পত্রিকা ও প্রতিদিনের স্টাফ ফটো সাংবাদিক রেজা রুবেল এবং দৈনিক সবুজ সিলেট ও সিলেট প্রতিদিনের স্টাফ ফটোগ্রাফার আজমল আলী।
করোনাকালে পেশাগত দায়িত্ব পালনকালে একাধিকবার নগরভবন সহ মেয়রের বাসভবনে যাওয়া-আসা করতে হয়েছে। তাই তারা এই সিদ্ধান্ত নিয়েছেন। এবিষয়ে দেশবাসীর কাছে
আবুল হোসেন ও তার পরিবারের জন্য দোয়া চেয়েছেন বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ বনেকের জেলা পরিষদের সভাপতি মোঃ খায়রুল আলম রফিক ও সসাধারণ সম্পাদক আমিরুল ইসলাম আসাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!