Header Image

শিক্ষাবান্ধব পাটগ্রাম এর আলোকিত ভবিষ্যত নিশ্চিত করতে অধ্যক্ষ মিজানুুর রহমান নীলু ‘র বিশেষ কর্মপরিকল্পনা

 

কামরান হাবিব, রংপুর :

পিছিয়ে পড়া সীমান্ত উপজেলা পাটগ্রাম এর শিক্ষাবান্ধব ভবিষ্যত, বেকার সমস্যা সমাধান, টেকসই উন্নয়নের পরিকল্পিত পাটগ্রাম গড়তে অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান নীলু’র বিশেষ কর্মপরিকল্পনা। এসব পরিকল্পনার বাস্তবায়ন নিশ্চিত করতে দেশের ঐতিহ্যবাহী রাজশাহী বিশ্ববিদ্যালয় পড়ুয়া অধ্যয়নরত পাটগ্রামের আগামীর ভবিষ্যত আলোকিত কৃতিশিক্ষার্থীবৃন্দের সাথে আজ দুপুরে বীর মুক্তিযোদ্ধা মোঃ মোতাহার হোসেন অডিটোরিয়ামে ঈদ শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে পাটগ্রামকে সার্বিকভাবে এগিয়ে নেওয়ার কর্মপরিকল্পনা হিসেবে যুব সমাজের ভুমিকা শীর্ষক আলোচনা সভায় মতবিনিময় করেন সুনামধন্য পাটগ্রাম মহিলা কলেজের সুদক্ষ অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান নীলু।
এসময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ, কলেজ শিক্ষক মন্ডলীর সদস্যবৃন্দ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উমুক্ত আলোচনায় শিক্ষার্থীগনের উদ্দেশ্যে পাটগ্রামের অতীত, বর্তমান ও ভবিষ্যতে বিভিন্ন বিষয় নিয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন অধ্যক্ষ মিজানুর রহমান নীলু। তিনি বলেন আমি চেষ্টা করছি পাটগ্রামকে মাদক মুক্ত শিক্ষা বান্ধব উপজেলা হিসেবে দেশবাসীর সকলের কাছে তুলে ধরতে। আমাদের সকলের প্রিয় অভিভাবক বীর মুক্তিযোদ্ধা মো: মোতাহার হোসেন এমপি মহোদয়ের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন ও উদ্দেশ্যে বাস্তবায়নে আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে ।সেই সাথে চলমান করোনা পরিস্থিতিতে আমাদের সকলের দায়িত্বশীল ভুমিকা জরুরি। তাই সকলকে নিরাপদ দুরত্ব নিশ্চিত করে সাবধানে থাকার আহবান করেন তিনি। তবে উপস্থিত শিক্ষার্থীগন অধ্যক্ষ মিজানুর রহমান নীলু’র কর্তৃক গৃহীত বিভিন্ন কার্যক্রম ও পদক্ষেপের প্রশংসা করে বলেন আপনার দায়িত্বশীল ভুমিকা ও নেতৃত্ব পাটগ্রামের গণমানুষের জন্য আশির্বাদের বহিঃপ্রকাশ। আমরা সবাই আপনার প্রতি কৃতজ্ঞ ও আন্তরিক তাই আমার ভালোবাসায় আমরা মুগ্ধ। আপনার জন্য শুভকামনা ও অফুরন্ত দোয়া রইলো। এছাড়াও কলেজ শিক্ষক মন্ডলী সকল শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন শিক্ষার্থীগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!