Header Image

লালমনিরহাটের উন্নয়নের আর এক নাম বীর মুক্তিযোদ্ধা মোঃ মোতাহার হোসেন এমপি

রংপুর প্রতিনিধিঃ

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্পের আওতায় আজ
৭৫ লক্ষ টাকা ব্যয়ে জোংড়া এন্তাজ নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন ও পাটগ্রাম পৌরসভাধীন পুরাতন গরুরহাটে ২ কোটি ২০ লক্ষ টাকা ব্যয়ে ৪ তলা ভিত যুক্ত মার্কেটের দ্বিতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্ভোধন করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোতাহার হোসেন এমপি।
এসময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বাবু পূর্ণ চন্দ্র রায়, পৌর মেয়র শমসের আলী, অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত, অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান নীলু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু তালেব, অধ্যক্ষ শাহ কামাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন লিপু, উপজেলা ইঞ্জিনিয়ার মাহবুব উল আলম সহ দলীয় নেতৃবৃন্দ সহ অন্যান্য নেতৃবৃন্দ ও সরকারের বিভিন্ন পর্যায়ের অফিসারগণ উপস্থিত ছিলেন।
এসময় বীর মুক্তিযোদ্ধা মোঃ মোতাহার হোসেন বলেন বর্তমান সরকার জনগণের সরকার তাই জনগণের কল্যাণ নিশ্চিত করতে উন্নয়নের চলমান ধারাবাহিকতা অব্যাহত আছে। চলমান করোনা পরিস্থিতিতে সংকটাপন্ন অবস্থা মোকাবেলায় সরকার বহুমূখী জনকল্যাণমূলক পদক্ষেপ গ্রহণ করেছেন যার সুফল সকল পর্যায়ের মানুষের কাছে পৌছিয়ে দিতে দিন – রাত কাজ করে যাচ্ছি আমরা। আপনারা ভালো থাকবেন এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আমরা আপনাদের পাশে আছি সব সময়।
তবে সচেতন মহলের অনেকেই মন্তব্য করতে গিয়ে বলেন দীর্ঘ সময় ধরে যোগ্য নেতৃত্বের অভাবে পাটগ্রাম পৌরসভার আলোকিত ভবিষ্যত এখনো অন্ধকারে রয়েছে এছাড়াও এযাবৎ পর্যন্ত পৌরসভার অধীনে যতো উন্নয়ন কার্যক্রম পরিচালিত হয়েছে তার অধিকাংশ কার্যক্রম ছিলো লোক দেখানো অর্থ অপচয়ের। তাই এমন দুর্বল উন্নয়নের বাস্তবতার পরিবর্তন জরুরি। এছাড়াও পাটগ্রামের চলমান সকল উন্নয়ন কার্যক্রম অনিয়ম – দুর্নীতির কালোধাবায় টেকসই উন্নয়ন প্রশ্নবিদ্ধ। তাই ভবন নির্মাণের শুরু থেকেই দায়িত্বশীলদের কার্যকর পদক্ষেপ জরুরি।তা না হলে এমন উন্নয়ন ভাঙ্গা – গড়া লেখার গল্প হয়ে থাকবে। যার সুফল থেকে বঞ্চিত হবে সবাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!