Header Image

ঈদ-উল-আযহা উপলক্ষে টঙ্গীর সর্বোস্তরের মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন টঙ্গী কলেজ ছাত্রলীগ সভাপতি কাজী মঞ্জুর

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে টঙ্গীর সর্বোস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন টঙ্গী বিশ্ববিদ্যালয় কলেজের সভাপতি ও প্রভাবশালী ছাত্রলীগ নেতা কাজী মঞ্জুর । এসময় তিনি সবার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন।

পাশাপাশি করোনা কালীন সময়ে জনগনের নীরাপক্তা বাজায়ে কাজ করায় টঙ্গী পূর্ব ও পশ্চীম থানার সকল পুলিশ সদস্যদের ভূয়সী প্রশংসা করেন।

কাজী মঞ্জুর বলেন, ত্যাগের মহিমা নিয়ে আমাদের মাঝে আবার এসেছে ঈদ-উল-আযহা। প্রতিবার ঈদ আনন্দের জোয়ার নিয়ে আসলেও এবার ঈদ হচ্ছে একটু ভিন্ন রকম। আমরা সবাই জানি, করোনা মহামারীতে আজ বিশ্ব কাঁপছে। এসময় বিশ্ব স্বাস্থ সংস্থা থেকে দেয়া হয়েছে কিছু নিতীমালা, পাশাপাশি আমাদের স্বস্থ অধিদপ্তর ও সরকারের পক্ষ থেকেও নেয়া হয়েছে নানাবিধ ব্যবস্থা দেয়া হয়েছে দিক নির্দেশনা।

আমাদের আগে নিজেদের বাঁচতে হবে ও পরিবার নিয়ে নিরাপদে থাকতে হবে। বিশেষ করে বাচ্চা ও বৃদ্ধদের নীরাপদে রাখতে হবে।

যার যার অবস্থান থেকে সাধারন মানুষের পাশে দাঁড়াতে হবে। ঈদের এই আনন্দ কে সামনে রেখে দোকানদার ও ক্রেতা ভাইদের প্রতি আহ্বান থাকবে, যাতে সামাজিক দূরত্ব বজায় রেখে সবাই যেন ব্যবসা পরিচালনা করেন ও ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়। অবহেলার কারণে ঈদ যেন বিষাদে পরিণত না হয়।

আল্লাহতায়ালা আপনাদের সবাইকে ভালো রাখুন সুস্থ রাখুন এই প্রত্যাশায়। ঈদ-উল-আযহা বয়ে নিয়ে আসুক আপনাদের সকলের জীবনে অনাবিল সুখ সম্মৃদ্ধী আর আনন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!