Header Image

কৃষ্ণপুর ইউনিয়নবাসীকে চেয়ারম্যান শামীম মড়লের ঈদুল আযহার শুভেচ্ছা

 

মোঃ ইদু খান, স্টাফ রিপোর্টারঃ

ঈদ মানেই আনন্দ,ঈদ মানেই খুশী। মুসলমান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল আযহা উপলক্ষে খালিয়াজুরী উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন ও দেশবিদেশ সর্বস্তরের জনসাধারণকে ঈদের শুভেচ্ছা,অভিনন্দন ও ঈদ মোবারক জানিয়েছেন কৃষ্ণপুর ইউনিয়নে সফল চেয়ারম্যান জনাব শামীম মোড়ল।

প্রাণঘাতী করোনা ভাইরাসের মতো বৈর্শ্বিক মহমারীর পাশাপাশি তিনদফা বন্যায় সাধারন মানুষজনের মধ্যে ঈদের আনন্দ অনেকটাই দুর্বল করে দিয়েছে। তারপরেও সবাই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ব্যবহার করে, সামাজিক দূরত্ব বজায় রেখে এবং ধনী গরীবের বৈষম্যকে পেছনে ফেলে ঈদের আনন্দটা সবার মাঝে সমানভাবে বর্সিত হোক সেই প্রত্যাশা রইল। তাই ঈদের এই সন্ধিক্ষণে প্রিয় কৃষ্ণপুর ইউনিয়নের সর্বস্তরের জনসাধারনসহ খালিয়াজুরীবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় জনাব শামীম মোড়ল বলেন, করোনা দূর্যোগে ও বন্যার কবলে পরে মানুষ ক্ষয়ক্ষতির সম্মুখীন হলেও জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব দূর্যোগ মোকাবেলায় সম্মুখপানে থেকে জনগণের দুঃখ কষ্ট লাগবে কাজ করছেন।

তিনি আরো বলেন, আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় সমুজ্জ্বল পবিত্র ঈদুল আজহা। মহান আল্লাহর প্রতি অগাধ ভালবাসা, আনুগত্য ও আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত হযরত ইব্রাহিম (আ:)স্থাপন করে গেছেন তা অতুলনীয়।

এই অকৃত্রিম ভালবাসা ও ত্যাগের আদর্শ আমাদের সমাজ ও ব্যক্তি জীবনে প্রতিফলিত করে সমাজে শান্তি, সৌহার্দ্য ও কল্যাণ প্রতিষ্ঠিত করতে হবে। আমরা যেন পবিত্র কুরবানীর পশুর সাথে আমাদের মনের পশুকে ও বিসর্জন দিতে পারি ।পৃথিবীর সকল মানুষের উপর আল্লাহর শান্তি বর্ষিত হউক এই প্রত্যাশায় সবাইকে ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!