Header Image

উপজেলা পরিষদ এসোসিয়েশনের বিভাগীয় সভাপতিকে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরের শুভেচ্ছা।

 

আরিফ রববানী,(ময়মনসিংহ)=

উপজেলা পরিষদ এসোসিয়েশন ময়মনসিংহ বিভাগীয় কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইনের সাথে সৌজন্য সাক্ষাত করে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজা। এসময় মতবিনিময় কালে উপজেলা পরিষদ এসোসিয়েশনের নবগঠিত বিভাগীয় কমিটির সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন ময়মনসিংহ সদর উপজেলাসহ ময়মনসিংহ বিভাগের উপজেলা গুলোর উন্নয়নে উপজেলা পরিষদের নবগঠিত এই কমিটির কার্যক্রম কে আরো গতিশীল করার লক্ষে কাজ করতে সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

ময়মনসিংহ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ৫ই অক্টোবর সকালে উপজেলা পরিষদ এসোসিয়েশন বিভাগীয় কমিটির সভাপতি ও ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে গেলে তিনি এসব কথা বলেন। এসময় তার সাথে সদর উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি ও সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ এসোসিয়েশন বিভাগীয় কমিটির সভাপতি আশরাফ হোসাইন বলেন- সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলোকে জনকল্যাণে পৌছে দিতে ও সমাজের অসঙ্গতি মানুষের সমস্যাগুলো সমাধানের ক্ষেত্রে উপজেলা পরিষদের কার্যক্রম কে আরো গতিশীল করা প্রয়োজন। তিনি বলেন- সরকার যে উদ্দ্যেশ্য নিয়ে উপজেলা পরিষদ গঠন করেছেন সে লক্ষে কাজ করতে উপজেলা পরিষদ এসোসিয়েশন কে এগিয়ে নিতে তিনি সকলের দোয়া ও সহযোগীতা প্রত্যাশা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!