Header Image

জামালপুরে সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা,পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

জামালপুর জেলা প্রতিনিধিঃ
জামালপুরের সর্দারপাড়ায় সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
জামালপুর শহরের কাচারীপাড়ার বাসিন্দা ব্যবসায়ী একেএম শফিকুল ইসলাম জুলহাস আজ বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) সকালে তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, গতকাল বুধবার বিকালে চাঁদা না পেয়ে জামালপুর পৌর কাউন্সিলর শাহরিয়ার আলম ইদুর নেতৃত্বে তার ব্যবসায়িক প্রতিষ্ঠান ও বাসভবনে হামলার ঘটনা ঘটে। তিনি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আওলাদ হোসেন খসরু ও জিয়াউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ একেএম তৌফিকুল ইসলাম প্রমূখ।
অপরদিকে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর শাহরিয়ার আলম ইদু আজ দুপুরে জামালপুর পৌরসভা চত্বরে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন,শহরের সরদারপাড়ায় জনৈক শাহজাহান আলী সরকারি রাস্তার উপর সীমানা প্রাচীর নির্মাণ করছেন। সরকারি রাস্তা বাদ দিয়ে সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা দেওয়ায় ভূমিদস্যু ও ঋণ খেলাপী শফিকুল ইসলাম জুলহাসের নেতৃত্বে তার উপর হামলা ও গাড়ী ভাংচুর করা হয়। কাউন্সিলর অভিযোগ করেন, তিনি একজন বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকের পুত্র হওয়ায় রাজাকার পরিবারটি তাকে নানাভাবে হয়রানী করছে।
এ ঘটনায় উভয় পক্ষ সদর থানায় লিখিত অভিযোগ দাখিল করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!