Header Image

শেষ হলো স্বপ্নে বিভোর বাবা টেলিছবির শুটিং

 

ডিসেম্বরের ২৩ তারিখ শুভ মহরতের মাধ্যমে শুভ সূচনা হয় এই টেলিছবির। প্রবাসী কথা সাহিত্যিক ড.কাজী ইকবাল জামানের আজকালের মেয়েরা নামক উপন্যাস নেওয়া স্বপ্নে বিভোর বাবা। বাবা মেয়ে সংসার এই নিয়ে গল্পটি বেড়ে উঠেছে। গল্পটির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। রচনা ও প্রযোজনা: ড.কাজী ইকবাল জামান । গল্প টি নিখুঁত ভাবে পরিচালনা করেছেন এই সময়ের তরুন নির্মাতা কামরুজ্জামান পুতুল।

প্রধান সহকারী পরিচালকের দায়িত্বে ছিলেন রতন রহমান, সহকারী পরিচালক বিপ্লব আহমেদ জয়, রূপসজ্জা: ডন মোহর , প্রযোজক প্রতিনিধি কুমকুম পাশা, আরও অভিনয় করেছেন : আইরিন তানি, কাজী উজ্জ্বল, নাসিমা খান প্রিমা, মিথিলা নওরীন, কুমকুম পাশা, আকতারুল আলম তিনু, আইরিশ আহমেদ, রোকন পাশা, আদৃতা মিম, রানিশা খান, মিথিলা মাহমুদা, অজিত দাস ও শেখ নাফিজ শীর্ষ সংগীতের কথা: ড.কাজী ইকবাল জামান
সুর ও কন্ঠে: আকতারুল আলম তিনু সংগীত পরিচালনা: রাব্বী খান।

পরিচালক কামরুজ্জামান পুতুল গল্পের বিবরণ দিতে গিয়ে বলেন বিবাহ বিচ্ছেদের পর, সন্তানদের ও ভাগাভাগি করে নেয় এক দম্পতি। সেই সন্তানদের চাহিদা মেটাতে গিয়ে হিমসিম খায় চাকুরিজীবী এক আদর্শ বাবা।

স্বপ্নে অনেক বিভোর থাকে কন্যারাও তার আদর্শে বড় হবে। অথচ, একটা সময় কালবৈশাখী এক ঝড়ে সব স্বপ্নই হারিয়ে যায়। তেমনি কিছু চিত্র তুলে ধরা হয়েছে এই টেলিছবিতে।

সম্প্রীতি ২৩ ও ২৪ তারিখ ঢাকা উত্তরার ৪ নং সেক্টরের আপন ঘড় ২ ও ৩ এ শুটিং সম্পন্ন হয়। চলমান চিত্রটি এখন সম্প্যাদনার টেবিলে। পরিচালক কামরুজ্জামান পুতুল জানান আগামি বাবা দিবসে টেলিছবিটি বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার করা হবে ।

 

 

 

সূত্র : ফেমাস বার্তা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!