Header Image

ফুলবাড়িয়ায় করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন ডক্টর মুহাম্মদ তাজুল ইসলাম।

সাইফুল ইসলাম তরফদারঃ

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে করোনার দ্বিতীয় ডোজ এর টিকা নিলেন বাংলাদেশ কাস্টমস এন্ড ভ্যাট কমিশনারেট ঢাকা ( উত্তর) এর অতিরিক্ত কমিশনার ডক্টর মুহাম্মদ তাজুল ইসলাম।

দ্বিতীয় ডোজের ভ্যাকসিন নেওয়ার পর ডক্টর মুহাম্মদ তাজুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দিয়ে সকলকে সচেতন থাকার আহ্বান জানান। রবিবার (১৬ মে) বেলা ১১ টায় করোনা সেকেন্ড ডোজ ভ্যাকসিন নেয়ার সময় তিনি বলেন, ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রীকে এরকম সুযোগ করে দেওয়ার জন্য। বঙ্গবন্ধু কন্যার দক্ষ নেতৃত্বের দেশ এগিয়ে যাচ্ছে । নিজেরা যদি সচেতন না হই আমরা, এই পরিস্থিতি দিনের পর দিন খারাপ হতেই থাকবে।বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ভারতের সেরাম ইনস্টিটিউট থেকে বাংলাদেশ এই টিকা আমদানি করেছে।
ডক্টর মুহাম্মদ তাজুল ইসলাম আরো বলেন, অন্যান্য উপজেলা থেকে আমাদের ফুলবাড়িয়া অনেক পিছিয়ে আছে। বর্তমান শেখ হাসিনা সরকার স্বাস্থ্যসেবা থেকে শুরু করে দেশে যে কোন সমস্যা সমাধান করতে সক্ষম হয়েছে। সরকার স্বাস্থ্য শিক্ষা যে কোন মূলক কার্যক্রম শতভাগ সফল হয়েছে।
উল্লেখ্য, হাসপাতালে ডিজিটাল এক্সরে মেশিনের জন্য সার্বিক সহযোগিতা করবে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডাঃ বিধান চন্দ্র দেবনাথ, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হারুন আল মাকসুদ, মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) এস এম হাসমত আলী, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হাসান আল মামুন,স্বাস্থ্য পরিদর্শক আব্দুল মান্নান, সিনিয়র সাংবাদিক এস এম গোলাম ফারুক আকন্দ, সাংবাদিক মিজা মোঃমনজুরুল হক প্রমুখ। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!