Header Image

ময়মনসিংহে ডিবি’র অভিযানে ৪মাদক ব্যবসায়ী গ্রেফতার।। ৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার।।

 

মোঃ আরিফ রববানী, ময়মনসিংহ।।

 

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’ ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে ডিবি পুলিশের অভিযানে
৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের নিকট থেকে ৭০ পিস ইয়াবা ট্যাবেলেট উদ্ধার করা হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান,মাদকমুক্ত আধুনিক সমাজ বিনির্মানে সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যে প্রতিশ্রুতি রয়েছে তা বাস্তবায়নে লক্ষে
পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামানের নির্দেশে মাদকমুক্ত ও সন্ত্রাস মুক্ত ময়মনসিংহ বিভাগীয় নগরী গড়তে ডিবি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় ডিবির ওসি শাহ কামাল আকন্দের সার্বিক সহযোগিতায় ডিবি’র এসআই মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ মুক্তগাছা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ২৩ মে রবিবার রাতে মুক্তাগাছা থানাধীন রসুলপুর থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী কামারিয়া দক্ষিণপাড়া এলাকার চানু মাহমুদের ছেলে মোঃ খোরশেদ আলম (২৭), মোঃ শরাফতের ছেলে মোঃ হারুন-অর-রশিদ (২৬),মোঃ আঃ মজিদের ছেলে মোঃ উজ্জল হোসেন (২৫)।

অপরদিকে ২৩মে রবিবার রাতে এসআই মোঃ জাকির হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ গফরগাঁও থানাধীন গফরগাঁও পৌরসভাস্থ
ষোলহাসিয়া ৯নং ওয়ার্ড এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে স্থানীয় তোফাজ্জল হোসেনের পুত্র মাদক ব্যবসায়ী মোঃ শরিফুল ইসলাম শরীফ (৩০)কে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। ওসি শাহ কামাল আকন্দ জানান- জনস্বার্থে ও মাদকমুক্ত আধুনিক সমাজ গঠনে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। অভিযান করতে তিনি সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!