Header Image

অসদাচরণ ও দুর্নীতির জন্য কাশিমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসান সরকার কে বহিষ্কার।

মৃদুল ধর ভাবন,বিশেষ প্রতিনিধিঃ

 

গাজীপুর মহানগর কাশিমপুর থানাধীন কাশিমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাংলা টিভি টিভির কাশিমপুর প্রতিনিধি মোঃ হাসান সরকার কে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

অাজ বৃহস্পতিবার প্রেসক্লাবের সাধারণ সভায় তার বহিষ্কারের সিদ্ধান্ত হয়। প্রেসক্লাবের সভাপতি মোঃ মনির হোসেন মন্ডল এর সভাপতিত্বে কেবিনেটের সকল সদস্য ও সাধারণ সদস্য সহ এ সিদ্ধান্ত গ্রহণ করেন।

সকল সদস্যদের দেওয়া অভিযোগের সত্যতার ভিত্তিতে তার বিরুদ্ধে বিভিন্ন সরকারি-বেসরকারি দফতরে ভয়ভীতি প্রদর্শন করে বিভিন্ন জায়গা থেকে অর্থ আত্মসাতের অভিযোগ উত্থাপন করা হয়।এবং ক্লাবের সকল সদস্যদের সাথে খারাপ আচরণ এর জন্য তাকে এ বিষয়ে প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক নেতারা একাধিকবার সতর্ক করেছেন, কিন্তু সে সতর্ক না হয়ে নানা অপকর্ম ও সদস্যদের সাথে খারাপ ব্যবহার চালিয়ে যেতে থাকে।

তথ্য প্রমানের ভিত্তিতে প্রেসক্লাবের নির্বাহী কমিটির সকল সদস্যগন এবং সকল সাধারণ সদস্যগন তাকে স্থায়ী বহিষ্কারের সিদ্ধান্ত নেয় এবং প্রেসক্লাবের ভাবমূর্তি রক্ষার্থে ক্লাবের সকল সদস্যরা তাকে স্থায়ী বহিষ্কার ও সাধারণ সদস্য পদ থেকেও স্থায়ীভাবে বহিষ্কার করার সিদ্ধান্ত সকলের নিকট চূড়ান্ত বলে বিবেচিত হয় ৷

কারণ ভবিষ্যতে এ রকম শাস্তির বিধান রেখে বাকী সদস্যরা ও যেন সচেতন হয় সেই লক্ষে এই সিদ্ধান্ত। স্থায়ীভাবে বহিষ্কার এর ব্যাপারে কাশিমপুর প্রেসক্লাবের সম্মানিত সভাপতি মোঃ মনির হোসেন মন্ডল বলেন কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি মনির হোসেন মন্ডল বলেন অসদাচরণ ও দুর্নীতি যেই করবেন তার বিরুদ্ধে এভাবে ব্যবস্থা নেয়া হবে ।তাই সবার প্রতি আমার অনুরোধ কাশিম পুর প্রেস ক্লাবের সকল সদস্য কাদে কাদ মিলিয়ে ক্লাবকে কিভাবে এগিয়ে নেওয়া যাবে সে দিকে আপনার দৃষ্টি দিবেন এ প্রত্যাশা আমার আপনারা সবাই ভাল থাকবেন এই দোয়া করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!