Header Image

ডোবায় পড়ে ছিল কিশোরের লাশ, পাশেই পড়ে ছিল পেস্টিং, বিড়ি

রাকিবুল হাসান ফরহাদঃ

 

ময়মনসিংহের ত্রিশালে নিখোঁজের পরদিন ডোবা থেকে রিফাত মিয়া (১৩) নামে এক কিশোরের উদ্ধার করেছে পুলিশ। এ সময় রিফাতের মরদেহের পাশ থেকে বিড়ির প্যাকেট, গ্যাস লাইটার ও আঠা জাতীয় নেশার (পেস্টিং) একটি প্লাষ্টিকের কৌটা উদ্ধার করে পুলিশ।

নিহত রিফাত মিয়া উপজেলার দরিল্লা গ্রামের গোলাম মোস্তফার ছেলে। সে তার বাবার সাথে ট্রাক্টর দিয়ে অন্যের জমি চাষ করতেন ও ধান মাড়াই করার বোম মেশিন চালাতেন।

রবিবার (১৩ জুন) সকাল ১১ টার দিকে উপজেলার কাঠাল ইউনিয়নের তেতুলিয়া পাড়া গ্রামের মিলন বাজার এলাকার পাশের ডোবা থেকে লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করে ত্রিশাল মডেল থানার ওসি মাইন উদ্দিন বলেন, ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে রিফাতকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ছাড়াও সিআইডি টিম ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত উদ্ধার করছেন।

তিনি আরও বলেন, গতকাল শনিবার বিকাল ৫ টার দিকে রিফাত মিয়া মিলন বাজার যাবে বলে বাড়ি থেকে বের হয়। রাত ৮ টার দিকে তাকে বাড়ির পাশে দেখা গেলেও, রিফাত রাতে বাড়িতে ফিরেনি।

পরে আজ সকাল সাড়ে ৮ টার দিকে স্থানীয় একজন গরুর ঘাস কাটতে গেলে মিলন বাজারের পাশে ডোবায় রিফাতের লাশ দেখেন। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তবে, কি কারণে এমন হত্যাকান্ডের ঘটনা ঘটেছে জানতে চাইলে তিনি বলেন, তদন্ত চলছে, তদন্তের পরে বলা যাবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!