Header Image

ময়মনসিংহ মেডিকেলে আরও ১২ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার:

 

গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আরও ১২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৬ জন করোনা আক্রান্ত ও ৬ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে।

শনিবার (১০ জুলাই) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় মৃতরা হলেন, ময়মনসিংহ সদরের মোকলেছুর রহমান (৭৬) ও স্বরসতি রায় (৬৫)। জামালপুর সরিষাবাড়ির আব্দুল খালেক (৭৫) ও একই জেলা সদর উপজেলার মমতাজ (৫৫)। নেত্রকোনার বারহাট্টা উপজেলার আফাজুদ্দিন (৯০) ও টাঙ্গাইলের সদর উপজেলার জুনাইয়েদ আলী (৩৮)।

উপসর্গ নিয়ে মৃতরা হলেন, টাঙ্গাইল সদর উপজেলার আনোয়ারা (২৬), ময়মনসিংহ সদর উপজেলার রিতা বসাক (৩৮), আম্বিয়া (৬০), ফুলবাড়িয়ার সিদ্দিক মিয়া (৩০), গফরগাঁওয়ের শুভ রাজ মন্ডল (৬০), ঈশ্বরগঞ্জের আমেনা খাতুন (৭০)।

তিনি বলেন, আইসিইউতর ২১ জনসহ করোনা ইউনিটে ৪১৭ জন চিকিৎসাধীন অবস্থায় আছেন। নতুন ভর্তি হয়েছেন ৭৩ জন ও সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৩৩ জন।

এদিকে ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মেহাম্মদ নজরুল ইসলাম বলেন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও এন্টিজেন টেষ্টে ৪২৯ টি নমুনা পরীক্ষা করে ১৫৪ জন করোনা শনাক্ত হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!