Header Image

করোনা টিকা নিতে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপচে পড়া ভিড়

আনোয়ার হোসেন তরফদারঃ
ময়মনসিংহের ভালুকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা নিতে আগ্রহী মানুষের সংখ্যা বেড়েছে। ফলে হিমশিম খেতে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষকে। চাপ সামলাতে করা হয়েছে তিনটি বুথ।
বুধবার (১৪ জুলাই) ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত করোনা টিকাদান বুথে দেখা যায় এমন চিত্র। গত দিনের তুলনায় টিকা নিতে আগ্রহী মানুষের সংখ্যা বেড়েছে। টিকা নিতে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকতে হচ্ছে সবাইকে।
করোনার টিকা নিতে আসা আগ্রহীরা জানান এখানে কোন সামাজিক দূরত্ব মানা হচ্ছে না, শৃঙ্খলা বজায় নেই, অনেক ভিড় নিয়ন্ত্রণীকভাবে কোন পরিকল্পনা নেই। যে ভাবে মানুষের উপচে পড়া ভিড়, কিন্তু চোখে পরার মত কোন সিকিউরিটির ব্যবস্থা নেই  বলে অভিযোগ করছেন অনেকেই। এখান থেকেই করোনা আক্রান্তের আশঙ্কা করছেন তারা।
এই বিষয়ে ভালুকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর RMO ডাঃমেহেদী হান্নান বলেন,সরকার বয়স সীমা ৩৫ করার পর মানুষের মধ্যে টিকা নেয়ার আগ্রহ আরও বেড়েছে।
মানুষের মনে যে শঙ্কা ছিল তা দূর হয়ে গেছে। তিনি  আরও বলেন, মানুষের  ভিড় সামাল দিতে বুথের সংখ্যা বাড়ানো হচ্ছে। শৃঙ্খলা বজায় রাখার জন্য আমরা চারজন আনসার নিয়োগ দিয়েছি কিন্তু তারা হিমশিম খাচ্ছে। তাই আমরা পুলিশের সহযোগিতা চেয়েছি। সুশৃঙ্খলভাবে ধৈর্য ধরে টিকা নেয়ার জন্য সকলের প্রতি আহবান জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!