Header Image

চান্দ্রায় কেন্দ্রীয় জামে মসজিদ এর দান বাক্স ভেঙ্গে অর্ধশতাধিক টাকা চুরি ।

 

মোঃ ফাহাদ শেখ, চাঁদপুর সদর প্রতিনিধি।

আল্লাহর ঘর মসজিদ যেখানে দৈনিক পাঁচ ওয়াক্ত নামাজের আজান হয় নিম্নবিত্ত উচ্চবিত্ত মানুষরাই আসা-যাওয়া করে নামাজ আদায়ের জন্য এই ঘরটিতে। যার যার সামর্থ্য অনুযায়ী দান করে থাকে এই ঘরটির উন্নয়নের ক্ষেত্রে ।

 

যদি আপনি শুনেন এই ঘরটির সুরক্ষিত নয় মধ্যরাতে হয় চুর, তখন আপনার মনে কেমন প্রশ্ন যাকগে পারে? অবাস্তব এর কিছু নয় বাস্তবেই,
চাঁদপুর সদর ১২ নং চান্দ্রা ইউনিয়ন এর চান্দ্রা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের শুক্রবার রাত্রে দান বাক্স ভেঙ্গে , অর্ধশতাধিক টাকা চুরি করে নিয়ে যায়।

 

এ সময় ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ খান জাহান আলী কালু পাটওয়ারীকে এই বিষয় অবগত করলে তিনি ঘটনাস্থলে যান এবং ঘটনাস্থল পরিদর্শন করে বলেন।

 

চান্দ্রা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের দান বাক্সটি প্রতি মাসে একবার করে খোলা হয় গত রাত্রের দান বাক্স ভেঙ্গার চুরি হওয়ার মত নেক্কারজনক কাজটির জন্য আমি তীব্র নিন্দা জানাচ্ছি। ইতিপূর্বে চাঁদপুর মডেল থানায় এই বিষয় নিয়ে আমি একটি লিখিত অভিযোগ দায়ের করি এবং আমি আশাবাদী প্রশাসনিক কর্মকর্তারা তদন্তের মাধ্যমে দেশের প্রচলিত আইনের মাধ্যমে চোরকে খুঁজে শাস্তি প্রদান করবে।

 

এ বিষয়ে মুসল্লিদের কাছে জানতে চাইলে তারা বলেন আমরা আল্লাহকে ভয় করি আল্লাহর সন্তুষ্টির জন্যই আমার নামাজ আদায় করতে আসি, আল্লাহর পবিত্র ঘরটির উন্নয়নের জন্য আমরা নিম্নবিত্ত উচ্চবিত্ত মানুষ গুলি দান করে থাকি অথচ এ দানকৃত টাকা যদি চুরি হয়ে যায় তার জন্য দুঃখ প্রকাশ ছাড়া আর কিছুই থাকে না।

সর্বোপরি মুসল্লিরা বলেন যে এই নেক্কারজনক চুরি করেছে তাকে যেন আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!