Header Image

দেশবাসীকে ফখরুল আলম বাপ্পি চৌধুরীর ঈদ শুভেচ্ছা

 

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ময়মনসিংহ বাসীসহ দেশ ও বিশ্বের সকল মুসলমানদেরকে বিভাগীয় প্রেসক্লাব,গণমাধ্যম গবেষণা ও প্রশিক্ষণ ইন্সটিটিউট এর পক্ষ থেকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক মাটিনও মানুষ পত্রিকার সম্পাদক, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি ও গণমাধ্যম গবেষণা ও প্রশিক্ষণ ইন্সটিটিউট এর মহাপরিচালক এ কে এম ফখরুল আলম বাপ্পি চৌধুরী।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এ শান্তি সম্প্রীতি বজায় থাকুক এ কামনা করে তিনি সবার জন্য কল্যাণ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!