Header Image

সকল আঁধার কেটে ঈদ বয়ে আনুক অনাবিল, সুখ,শান্তি ও সমৃদ্ধি- ইউএনও মিজাবে রহমত.

 

ময়মনসিংহের তারাকান্দা উপজেলাবাসীর পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে কোরবানির ত্যাগের মহীমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে আত্মনিয়োগ করার আহ্বান জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মিজাবে রহমত।

ইউএনও মিজাবে রহমত- দেশবাসীকে সালাম জানিয়ে বলেন, ‌‘প্রিয় দেশবাসী, আসসালামু আলাইকুম। বছর ঘুরে আমাদের মাঝে আবার এসেছে পবিত্র ঈদুল আজহা। করোনাভাইরাসের মহামারীর এই দুঃসময়ে সকল আঁধার কাটিয়ে ঈদুল আজহা আমাদের জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ।’

তিনি বলেন, আসুন, কোরবানির ত্যাগের মহীমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে আত্মনিয়োগ করি। তারাকান্দা উপজেলাবাসী ও দেশ-দেশের বাইরে অবস্থানরত সকল বাংলাদেশি ভাইবোনকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানানোসহ তিনি করোনাভাইরাসের বিস্তার রোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে বলেন,বাঙালির কাছে ঈদ শুধু আনন্দের নয়, সব ভেদাভেদ ভুলে পরম শত্রুকেও বুকে টেনে নেওয়ার দিন। কিন্তু করোনার সংকটে এখানেও বাধা রয়েছে। ঈদ জামাতের পর কোলাকুলি করা যাবে না, হাত মেলানো যাবে না।

 

ঈদের আগের কয়েকদিনে কোটি মানুষ শহর ছেড়ে গ্রামে যান পরিবারের সঙ্গে আনন্দ উদযাপনে। গোটা দুনিয়ায় যা বাংলাদেশের ‘ঈদযাত্রা’ নামে পরিচিত পেয়েছে। কিলোমিটারের পর কিলোমিটার যানজটে ঘণ্টার পর ঘণ্টা বসে থেকে অপরিসীম দুর্ভোগ সয়ে প্রিয়জনের কাছে ফেরার যে আনন্দ, তা দুনিয়ায় আর কোনো জাতি জানে!

সবাই ‘সুস্থ থাকুন, নিরাপদ থাকুন, ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!