Header Image

সংস্কৃতি প্রতিমন্ত্রীর মানবিক উদ্যোগ,মমেক হাসপাতালে ৫০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

 

আরিফ রববানী,ময়মনসিংহ।।

করোনা রোগীদের জরুরি চিকিৎসা সেবার জন্য মানবিক উদ্যোগ নিয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী আলহাজ্ব কে এম খালিদ। হাসপাতালে করোনা রোগীরা যেন সেবা নিতে এসে বঞ্চিত না হয় সেজন্য মানবিক প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ( মমেক) হাসপাতালে ব্যক্তিগতভাবে ৫০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন মানবিক সংস্কৃতি প্রতিমন্ত্রী আলহাজ্ব কে এম খালিদ এমপি।

২২শে জুলাই বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সংস্কৃতি প্রতিমন্ত্রীর পক্ষে তাঁর সহকারী একান্ত সচিব ডাঃ মীর আনোয়ার হোসেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ফজলুল কবীরের নিকট অক্সিজেন সিলিন্ডারগুলো হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন মাননীয় প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মোঃ ফয়সাল রাব্বী তানিম ও শেখ সুফিয়ান সৌরভ।

উল্লেখ্য, হস্তান্তরকৃত অক্সিজেন সিলিন্ডারগুলোর অক্সিজেন শেষ হলে রিফিলের প্রয়োজনীয় ব্যবস্থাও প্রতিমন্ত্রী ব্যক্তিগতভাবে করে দিবেন বলে জানিয়েছেন। এর আগে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা সেবায় আউটসোর্সিংয়ের মাধ্যমে নিয়োগপ্রাপ্ত চিকিৎসকদের সম্মানীভাতা প্রদানের জন্য মাসিক ৪ লক্ষ টাকা হারে বিশেষ অনুদানের ঘোষণা দিয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি যার প্রথম কিস্তির চেক গত ১৯ জুলাই ২০২১ খ্রি. তারিখ হস্তান্তর করা হয়। প্রতিমন্ত্রীর এ বিশেষ সহায়তা করোনা মহামারি শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে বলেও জানান সহকারী একান্ত সচিব ডাঃ মীর আনোয়ার হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!