Header Image

দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আদনান।

 

আরিফ রববানীঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের তরুণ রাজনীতিবিদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী শাহাদাত উল্লাহ আদনান।

তিনি তার ঈদ শুভেচ্ছা বাণীতে বলেন , মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল ফিতরে সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক- ঈদের আমেজে। আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি। মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।’

সেই সাথে তিনি সবাইকে (কোভিট-১৯) পরিস্থিতি মোকাবেলায় সরকারের নিয়মনীতি ও নির্দেশনা মেনে ঈদ আনন্দকে পরিবারের সাথে ভাগাভাগি করার জন্য অনুরোধ করে তিনি সকলকে বাসায় থেকে সুস্থ থাকার আহবান জানান । তিনি বলেন-আপনার সর্তকতাই দেশকে বাঁচতে সাহায্য করবে ।

সবাইকে ঈদ মোবারক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!