Header Image

ঢাকা দক্ষিণ সিটি (ডিএসসিসি) নির্বাচনে ব্যারিস্টার তাপসের নির্বাচনী প্রচারণায় ডাঃ আজিজ।

 

আরিফ রববানীঃ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নির্বাচনী প্রচারণায় নেমে দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ মোতাবেক ভোটারদের ঘরে-ঘরে ঘুরে নৌকায় চেয়ে বেড়াচ্ছেন দলের দুঃসময়ে সাবেক ছাত্রনেতা,মুজিব আদর্শের রাজপথের সাহসী মুজিব সৈনিক, স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব অধ্যাপক ডাঃ এম এ আজিজ।

প্রতিদিন তিনি নিয়মিত নৌকার বিজয় ধরে রাখতে গনসংযোগ করছেন। প্রচার-প্রচারণার অংশ হিসাবে তিনি বুধবার স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) গঠিত কমিটি জোন ৫ – হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রজেকশান মিটিং ও তৎসংলগ্ন এলাকায় চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোটারদের নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়ে গণসংযোগ করেন।

ব্যারিস্টার তাপসের নির্বাচনী প্রচারণাকালে স্বাচিপ নেতা অধ্যাপক ডাঃ এম এ আজিজ কে দেখা যায় নেতৃবৃন্দ ও কর্মীদের স্লোগানের সঙ্গে তালে তাল মিলিয়ে মিছিল করতে।

এসময় তিনি বলেন, আমি স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব। স্বাচিপ নেতৃবৃন্দে নেতৃত্বে আমরা ব্যারিস্টার তাপসের নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেছি।

তিনি আরও বলেন, ব্যারিস্টার তাপস শেখ পরিবারের একজন সদস্য। তিনি অত্যন্ত পরিচ্ছন্ন একজন রাজনীতিবিদ এবং মানুষ হিসেবেও অনেক ভালো। তিনি নির্বাচিত হলে ভোটারদের দেওয়া নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করবেন বলে আমি মনে করি। আমি সবার কাছে তাপস সাহেবের জন্য নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের উন্নয়নে ব্যারিস্টার ফজলে নূর তাপসের বিকল্প নেই বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!