Header Image

ময়মনসিংহ ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী

 

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

জমকালো আয়োজনের মধ্য দিয়ে ময়মনসিংহ ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পুনর্মিলনী,বর্ষ বরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় নগরীর কালিবাড়ী সোহাগ পার্টি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ময়মনসিংহ ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশনের সভাপতি ও নিউ মেডিকেয়ার প্যাথোলজি ল্যাব এর কর্নধার শাহ্জালাল হৃদয় এর সভাপতিত্বে এবং এ সংগঠনের সাধারণ সম্পাদক ও প্রান্ত স্পেশালাইজড হাসপাতাল এর কর্ণধার মনসুর আলম চন্দনের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন-বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা.মতিউর রহমান ভূঁইয়া, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সহকারী অধ্যাপক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ময়মনসিংহ মেডিকেল কলেজ শাখার সভাপতি ডা. কাঞ্চন সরকারসহ বিভিন্ন ক্লিনিক ডায়াগনস্টিক সেন্টারের স্বত্তাধিকারীবৃন্দ সহ প্রমুখ।

আলোচনা শেষে অতিথিদের সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়। এরপর দেশীয় শিল্পীদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং নৈশভোজ ও র‍্যাফেল ড্র এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

এ সময় আরোও উপস্থিত ছিলেন ময়মনসিংহ ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশনের কোষাধ্যক্ষ আব্দুর রহমান বাবুলসহ ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশনের অন্যান্য সদস্যবৃন্দ ও অন্যান্য ক্লিনিক ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ও প্রতিনিধিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!