Header Image

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা এর অভিযানে গ্রেফতার ৪ জন

 

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

মময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার এর অভিযানে ৩১ গ্রাম হেরোইন ও ১ কেজি গাঁজা উদ্ধারসহ গ্রেফতার ৪ জন।

এসআই (নিঃ) মোঃ সোহরাব আলী সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন পাট গুদাম সাকিনস্থ জয় বাংলা চত্তরের সামনে দক্ষিণ পাশে পাঁকা রাস্তার হইতে ২৬ এপ্রিল ৩১ গ্রাম হেরোইন মাদক ব্যবসায়ী ১। মোঃ রিয়াজ ওরফে রাজন (২৩), পিতা-মোঃ মনির, মাতা-মোছাঃ রোনা আক্তার, সাং-পাটগুদাম বিহারী ক্যাম্প, ২। মোঃ রাজু আহম্মেদ ওরফে মমিন খান (২৮), পিতা-মোঃ আসলাম, মাতা-মোছাঃ আমেনা বেগম, সাং-কৃষ্টপুর মালঞ্চ কলোনী, ৩। মোঃ মেহেদী হাসান ওরফে সাজ্জাদ (২০), পিতা-মৃত খলিল, মাতা-মোছাঃ পারভীন, সাং-কৃষ্টপুর মালঞ্চ কলোনী, সর্ব থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে এবং ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন পাট গুদাম বিহারী ক্যাম্প সাকিনস্থ মদের ডিপু রাস্তার উত্তর মাথায় পাঁকা রাস্তার উপর হইতে ০১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ নবী হোসেন বাবু (২৬), পিতা-মোঃ আঃ ছাত্তার, মাতা-মোছাঃ রেজীয়া খাতুন, সাং-কালিবাড়ী এস,কে হাসপাতালের উত্তর পাশে, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত। গ্রেফতারকৃত আসামী মোঃ রিয়াজ ওরফে রাজন (২৩) এর বিরুদ্ধে ০৪ টি, আসামী মোঃ রাজু আহম্মেদ ওরফে মমিন খান (২৮) এর বিরুদ্ধে ০২টি এবং আসামী মোঃ নবী হোসেন বাবু (২৬) এর বিরুদ্ধে ০৬টি মামলা আছে।

উদ্ধারকৃত ৩১ গ্রাম হেরোইন ও ০১ কেজি গাঁজা উদ্ধার বিষয়ে গ্রেফতারকৃত ০৪ জন আসামীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!