Header Image

গৌরীপুরে রাতে ঘুরে ঘুরে ছিন্নমূল শীতার্তদের মাঝে কম্বল দিলেন ইউএনও

ঘড়ির কাঁটায় রাত তখন পৌনে ১১টা। ময়মনসিংহের গৌরীপুর রেলওয়ে স্টেশনে লোক সমাগম থাকলেও প্রচন্ড শীতের প্রকোপে নিস্তব্ধতা।
সারাদিনের কাজের ক্লান্তির পর সামান্য শীতের কাপড় মুড়িয়ে প্লাটফর্মে শুয়ে থেকে কোনোমতে শীত নিবারণের চেষ্টা ছিন্নমূল, অসহায় ও দরিদ্র মানুষগুলোর।
এসময় কনকনে শীত উপেক্ষা করে গাড়িতে করে কম্বল নিয়ে এসে প্লাটফর্মে শুয়ে থাকা ছিন্নমূল দরিদ্র মানুষের গায়ে জড়িয়ে দিলেন গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধর। পূর্ব ঘোষণা ছাড়াই সোমবার (২৭ জানুয়ারী) রাতে নিজেই এ কম্বল বিতরণ করেন তিনি।
এদিকে শীতে কাবু হওয়া ছিন্নমূল ও দরিদ্র মানুষেরা কম্বল পেয়ে খুবই খুশি। এসময় তারা ইউএনও’র প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।
উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর সাংবাদিকদের বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ কম্বলগুলো বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের মাঝে আরো কম্বল বিতরণ করা হবে। এসময় তিনি প্রশাসনের পাশাপাশি সমাজের বিত্তবানদের শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।
কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার মোঃ নাজিম উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল রানা পাপ্পু, সাবেক ছাত্রলীগ নেতা নাজমূল হক কাশেম, আওয়ামীলীগ নেতা কবির উদ্দিন, যুবলীগ নেতা মোঃ আবু সাঈদ, মোকাম্মেল হক তালুকদার, আব্দুর রউফ মোস্তাকিম, স্বেচ্ছাসেবকলীগ নেতা একেএম রাকিবুল হক, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!