Header Image

ময়মনসিংহে ইউএনও’র উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় শীর্ষক এক মতবিনিময় ।

 

আরিফ রববানীঃ

ময়মনসিংহের সদর উপজেলায় ইউএনও’ শেখ হাফিজুর রহমানের উদ্যোগে উপজেলা প্রশাসনের আয়োজনে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোগ প্রতিকারের চেয়ে প্রতিরোধ বেশি সহজ এবং রোগ প্রতিরোধের জন্য প্রয়োজন সর্তকতা অবলম্বন করা জরুরী। বর্তমান সময়ের অন্যতম আলোচিত একটি বিষয় করোনা ভাইরাস যা ছড়িয়ে পড়ছে দেশ থেকে দেশান্তরে। বাংলাদেশে এখনও কোন ভাইরাসের কোন রোগে আক্রান্ত হয়নি। তবুও বিশ্ব স্বাস্থ্য সংস্থার সর্তকতা বাণী অনুযায়ী বাংলাদেশের সাধারণ মানুষকে সচেতন করা হচ্ছে করোনা ভাইরাস প্রতিরোধে।

সেই লক্ষে ৫ই মার্চ ময়মনসিংহ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা প্রশাসন হল রুমে করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে করণীয় শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান । উক্ত আলোচনা সভায় ময়মনসিংহ সদর উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ব্যাপক প্রচারণার জন্য বিভিন্ন দপ্তরকে নির্দেশ দেয়া হয়।

আলোচনা সভায় উপজেলা প্রশাসনের সকল সরকারী দপ্তরের কর্মকর্তা কর্মচারীসহ উপজেলা পর্যায়ে করোনা প্রতিরোধ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!