Header Image

পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন মেয়র জহিরুল ইসলাম

পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে লামা উপজেলা তথা দেশ-বিদেশের সর্বস্তরের মুসলিম উম্মাহর প্রতি শুভেচ্ছা ও আন্তরিক মোবারকবাদ জানালেন লামা পৌরসভারর সম্মানিত মেয়র ও উপজেলা আ.লীগের সংগ্রামী সাধারন সম্পাদক যুব সমাজের অহংকার সাবেক সফল ছাত্রনেতা জননেতা মুহাম্মদ জহিরুল ইসলাম।

তিনি এক বিবৃতিতে জানান, আত্মসংযম,অনুকম্পা ও ক্ষমা লাভের মাস রমজান। এ মাসে ত্যাগ স্বীকার, শিক্ষার মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান আল্লাহর নৈকট্য লাভের সুযোগ হয়।পবিত্র রমজানের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস, হিংসা–বিদ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব প্রতিষ্ঠার আহ্বান জানান।

তিনি আরোও জানান, এই মাসকে ঘিরে সব সময় আমাদের আগাম বিভিন্ন ধরনের আয়োজন থাকে। বর্তমানে বৈশ্বিক মহামারি ভয়ংকর নোভেল করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশের অনেক মানুষেরাও।

তাই আপনাদের প্রতি আমার আহ্বান,আপনারা নিজ নিজ ঘরে থেকেই ইবাদত-বন্দেগী করুন। সংকটময় এ মুহূর্তে মসজিদে না গিয়ে ঘরে থেকেই পড়ুন পাঁচ ওয়াক্ত নামাজ। তাছাড়া মহিমাময় তারাবিহ নামাজ মসজিদে না গিয়ে ঘরে থেকেই আদায় করুন।

পবিত্র রমজানের উছিলায় আল্লাহ যেন সব দুর্যোগ থেকে আমাদের সবাইকে হেফাজত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!