Header Image

গোয়াইনঘাটে করোনা আক্রান্ত এই প্রথম বৃদ্ধের মৃত্যু

 

সৈয়দ মোঃ শামীম, গোয়াইনঘাট সিলেট প্রতিনিধি :

সিলেটের গোয়াইনঘাটে করোনা আক্রান্ত সেই
বৃদ্ধের মৃত্যু হয় আজ রাতে। শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার ৫নং আলীরগাও ইউনিয়নের ধর্মগ্রাম নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
মরহুুুম বৃদ্ধা
আকল মিয়া পেশায় তিনি একজন মিস্ত্রী সে মিস্ত্রীর কাজ করে জিবন জাপন করত।উপজেলার ৫নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নের ধর্ম গ্রামের বাসিন্দা এই বৃদ্ধা আকল মিয়া।

এবিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুস সাকিব বলেন জ্বর ও স্বর্দি-কাশি থাকায় বৃদ্ধা লোকটি গত ২৬ এপ্রিল চিকিৎসার জন্য পার্শ্ববর্তী উপজেলা জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে যান।
সেখানে তার সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে তার শরীরে করোনার উপসর্গ রয়েছে কিনা বিষয়টি নিশ্চিত করতে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পেরন করা হয় । ওসমানী হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষা নীরিক্ষা শেষে ওই দিনই বৃদ্ধ আকল মিয়া তার বাড়িতে ফিরে আসেন। বাড়িতে ফিরে আসার পর শনিবার (২ মে) দুপুরের দিকে হাসপাতাল থেকে তার রিপোর্ট করোনা পজেটিভ আসে।

বিষয়টি অবগত হওয়ার পর গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে শারীরিক অবস্হা পর্যবেক্ষণ করে তাকে তার বাড়িতেই একটি কক্ষে চিকিৎসার ব্যবস্থা করা হয়। সেই সময়ই করোনা আক্রান্ত ব্যক্তির গ্রামের ১মসজিদ ও
আশপাশের ১২টি বাড়ি সহ লকডাউন করা হয়েছিলো। আজ সকাল ৮ টার দিকে করোনা আক্রান্ত ব্যক্তির লাশ জানাজা দাফন সম্পুর্ন করা হয়েছে।

উল্লেখ্য,গত ১৬ এপ্রিল সিলেটের গোয়াইনঘাট উপজেলা বীরকুলি গ্রামে ঢাকা ফেরত এক যুবকের শরীরে প্রথম করোনা ভাইরাস সনাক্ত হয়। পরে তাকে সাথে সাথেই সিলেটের শামসুদ্দিন হাসপাতালে পেরন করা হয় এবং ভালো চিকিৎসায় তিনি সেরে উঠেছে। এখন বাড়ি ফিরে স্বাভাবিক জীবন যাপন করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!