Header Image

ভালুকায় পৌর নির্বাচনে মেয়র পদে ভোটারদের আলোচনায় ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ।

 

ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহের ভালুকা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে মেয়র পদে পৌরসভার সর্বস্তরের জনতার প্রিয়জন ডাবলিন সিটি ইউনিভার্সিটি, আয়ারল্যান্ড থেকে মাস্টার্স অব ইঞ্জিনিয়ারিং এবং ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং এ উত্তীর্ণ মেধাবী ছাত্রনেতা, আওয়ামী পরিবারের সন্তান, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ও তরুণ আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ কে দেখতে চায় পৌরবাসী।

নির্বাচন কমিশনের ঘোষণার পর থেকে ভালুকায় নির্বাচনী প্রচারণা জমে উঠেছে, চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব জায়গায় নির্বাচনী আমেজ দেখা যায়। এবারের নির্বাচন অনেকেই ব্যতিক্রম মনে করছেন। দলমত নির্বিশেষে সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত সমাজ সেবক, শিক্ষানুরাগী ও মেধাবী তরুণ আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ এর নাম সকলের মুখে শোনা যাচ্ছে।
জনপ্রতিনিধি না হয়েও ইতিপূর্বে বিভিন্ন সময় ভালুকার সাধারন মানুষের বিপদে,-আপদে পাশে থাকায় আসন্ন পৌর নির্বাচনে গরীব, দুঃখী, মেহনতী মানুষের পরম বন্ধু,স্থানীয় বিশিষ্ঠ সমাজ সেবক সৎ যোগ্য ও ত্যাগী আওয়ামী লীগের এই নেতা কে মেয়র হিসাবে দেখতে চায় সাধারণ ভোটাররা। ভোটাররা মনে করছেন-এই পৌরসভায় রাস্তাঘাটের উন্নয়ন,কর্মসংস্থান বৃদ্ধি, মাদক মুক্ত, পরিবেশ বান্ধব ও শিক্ষা বান্ধব সমাজ গড়ে তুলতে পারবেন তিনি। এলাকার বসবাসরত লোকজন স্থানীয় সমাজ সেবক, গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু মাসুদ পারভেজকে আসন্ন পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হিসাবে দেখতে চায় পৌরবাসী।

ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ এবাবের পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী হিসাবে নির্বাচনী মাঠে মরিয়া হয়ে নেমেছেন। আওয়ামীলীগের মেয়র প্রার্থী হিসাবে তিনি নির্বাচনী প্রচারণায় দলীয় সহকর্মীদের সাথে নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এ ছাড়াও উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা পৌরসভার বিভিন্ন মার্কেট ও দোকানের মালিক-কর্মচারী, নির্মাণ শ্রমিক, দিনমজুর ও বাস ট্রাকের চালকসহ রিকশাওয়ালাদের কাছে গিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

তিনি ভালুকা পৌরসভা নির্বাচনে প্রার্থী হিসাবে সকল ভুলত্রুটি ও ভেদাভেদ ভুলে গিয়ে সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের তার পক্ষে একত্রিত থাকার আহবান জানান এবং সকল পৌরবাসী ভোটারদের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!