Header Image

ত্রিশালে রওশন আরা বালিকা উচ্চ বিদ্যালয়ে “বিনামূল্যে বই বিতরণ উদ্ভোধন করলেন ইউএনও।।

 

আরিফ রববানী,ময়মনসিংহ।।

 

ময়মনসিংহের ত্রিশালে ২০২২ শিক্ষাবর্ষের জন্য শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান ।

৭ই জানুয়ারী বৃহস্পতিবার ৭ম দিনে উপজেলার রওশন আরা বালিকা উচ্চ বিদ্যালয়ে “বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ আয়োজিত এক অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়ে এ উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি।

তবে সারাদেশে ১লা জানুয়ারী বই উৎসব উদযাপন করা হলেও এবছর করোনার কারণে পর্যায় ক্রমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ধাপে-ধাপে উদ্ভোধন করা হচ্ছে।

উদ্ভোধনী বক্তব্যে-করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় সামাজিক দুরত্ব নিশ্চিত করে বই বিতরণের সুন্দর আয়োজনের জন্য অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকদের ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান। একই সাথে তিনি করোনায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও বাড়ীতে নিজ দায়িত্বে ঠিকমত লেখাপড়া করার জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান। একই সাথে তিনি করোনায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার সুযোগে শিক্ষার্থীরা যাতে মাদক বা কোন রকম অপৃতিকর ঘটনা ঘটনা ঘটাতে না পেরে সে ব্যাপারে নিয়মিত তাদের প্রতি খোজ-খবর নেওয়ারও অভিভাবকদের প্রতি আহবান জানান উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান। এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ ও অভিভাবক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!