Header Image

সাংবাদিক মুজাক্কিরের পরিবারের খোঁজ নিতে বনেক সভাপতি

 

রহমত উল্যাহ, কোম্পানীগঞ্জ(নোয়াখালী)
নোয়াখালীর কোম্পানীগঞ্জের চাপ্রাশিরহাটে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরের পরিবারের খোঁজ-খবর নিতে মুজাক্কিরের বাড়িতে গিয়েছেন, বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ(বনেক)’র সভাপতি , দৈনিক আমাদের কণ্ঠের ক্রাইম চীফ ও বিডি২৪লাইভ ডট কম’র বিশেষ প্রতিনিধি খায়রুল আলম রফিক।

শুক্রবার(২৬শে ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরায় নিহতের গ্রামের বাড়িতে যান তিনি। বনেক সভাপতি সাংবাদিক মুজাক্কিরের মা-বাবার সাথে কথা বলেন এবং এ ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে দ্রুত আইনের আওতায় এনে ফাঁসির দাবী জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন, দৈনিক অধিকারের প্রতিনিধি রহমত উল্যাহ, গ্লোবাল টেলিভিশনের প্রতিনিধি আবু রায়হান সরকার প্রমূখ।

গত শুক্রবার(১৯ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশীরহাট বাজারের তরকারি বাজারের সামনে দু’গ্রুপের সংঘর্ষ চলাকালে সংঘর্ষের চিত্রধারনের সময় গুলিবিদ্ধ হয় সাংবাদিক মুজাক্কির এবং শনিবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজের আইসিইউ’তে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। পরদিন রাত ৮টার দিকে নিহতের পারিবারিক কবরস্থান তাকে সমাহিত করা হয়। মঙ্গলবার সকাল ১১টার দিকে সাংবাদিক মুজাক্কিরের পিতা নোয়াব আলী মাস্টার বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন। বর্তমানে মামলাটির তদন্তভার পিবিআই’কে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!