Header Image

নিলাক্ষিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম খোকার দলীয় মনোনয়ন জমা

পুতুল রাণী রায় নিজস্ব প্রতিবেদকঃ-

 

অাসন্ন নিলাক্ষিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ পূরণ করে জমা দেওয়া হয়েছে।

জামালপুর বকশীগঞ্জের নিলাক্ষিয়া ইউনিয়ন অাওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম খোকা শুক্রবার অাওয়ামীলীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে তা পূরণ করে দলীয় কার্যালয়ে জমা দেন।

জামালপুর জেলা অাওয়ামীলীগের কার্যালয় হতে ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীরা মনোনয়ন সংগ্রহ করেন এবং তারা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত সহ মনোনয়ন পত্র জমা দেন।

এর অাগে দুপুরে জেলা অাওয়ামী লীগের দপ্তর সম্পাদক অাসাদুজ্জামান খান অাকন্দ বাবুর কাছ থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করেন। নিলাক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও নিলাক্ষিয়া ইউনিয়ন অাওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম খোকা।

এ সময় জামালপুর জেলার অাওয়ামী লীগের সভাপতি এডভোকেট বাকিবিল্লাহ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, জেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু সহ নিলাক্ষিয়া ইউনিয়ন এর সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মিস্টার ইউনিয়ন কমিটির সদস্য, শহিদুল অালম রুপন, সাজ্জাদ অাল রানা থানা কমিটি সদস্য সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দলীয় মনোনয়ন পত্র জমা দেওয়ার পর সাইফুল ইসলাম খোকা বলেন অামি অাগামী আসছে নিলাক্ষিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন নৌকা প্রতীক পেতে মাননীয় প্রধানমন্ত্রী ও দলের সাধারণ সম্পাদক সহ সংশ্লিষ্টদের সো নজর সমর্থক কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!