Header Image

করোনায় হবিরবাড়ীর চেয়ারম্যান প্রার্থী সোহেল খানের নিয়মিত সেহরী-ইফতার বিতরণ অব্যাহত।

আরিফ রববানী, ময়মনসিংহ।।

বাংলাদেশে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকে আজ পর্যন্ত সারাদেশে মানুষের পাশে যেসব নেতাকর্মীরা দাঁড়িয়েছে, তাদের অন্যতম ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, ময়মনসিংহ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারন সম্পাদক সাবকে ছাত্রনেতা বঙ্গবন্ধুর আদর্শে গড়া তরুণ রাজনীতিবিদ মাজহারুল আনোয়ার সোহেল খান । অন্য যে কোনো রাজনৈতিক নেতার চেয়ে মানবতার সেবায় এগিয়ে হবিরবাড়ী ইউনিয়নের জনবান্ধব এই নেতা।করোনায় কেউই যখন আক্রান্ত হয়নি তখন থেকেই জনসচেতনতা বাড়াতে লিফলেট, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শুরু করেছে বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারন সম্পাদক মাজহারুল আনোয়ার সোহেল খান।

তারই ধারাবাহিকতায় তিনি পবিত্র রমজানেও সেহরি-ইফতার বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে হবিরবাড়ী ইউনিয়নের সকল পাড়া-মহল্লায় এই কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের পাড়া-মহল্লার অবস্থিত মসজিদ-মাদ্রাসার পাশাপাশি প্রতিটি বাজারের সকল নৈশ্য প্রহরী, লেদ মিস্ত্রী, কাঠের মিস্ত্রী এবং অসহায়-দুঃস্থদের মাঝে সেহরী-ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করেছেন তিনি।

এরই মাঝে মহান মে দিবস উপলক্ষে হবিরবাড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ডে, পাড়াগাও গৌরীপুর স্কুল মাঠে স্হানীয় এলাকাবাসীর সম্মানে, ২রা মে সন্ধ্যায় হবিরবাড়ী জীবনতলা বাদলের চালা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এতিম ছাত্রদের জন্য,৩রা মে সোমবার পাড়াগাঁয়ে ডাক্তার রফিকুল ইসলাম রফিক এর বাড়িতে এলাকার গরীব দুঃস্থদের সম্মানে,৫ই মে বুধবার হবিরবাড়ী লবনকোঠা কুমার বাড়ী জামে মসজিদ এ এলাকাবাসীর সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন মানবিক এই নেতা।

ইউনিয়ন বাসীর উদ্দেশ্যে মাজহারল আনোয়ার সোহেল খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা মোকাবেলায় শুরু থেকেই মাঠে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবিলায় সারাদেশে লকডাউন চলছে। বৈশ্বিক মহামারি করোনায় চলমান লকডাউনে অনেক অসহায়-দুঃস্থ, ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষগুলোর কষ্টের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে রমজান মাসে এ সেহরি ও ইফতার আমি আপনাদের মাঝে তুলে পেরে নিজেকে সত্যিই গর্বিত বোধ করছি। তিনি বলেন-যতদিন বাঁচবো বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও তার দিক নির্দেশনা মোতাবেক হবিরবাড়ী ইউনিয়নবাসীর কল্যাণে নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত রয়েছি। সে লক্ষে আমি আপনাদের সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!