Header Image

সন্ত্রাস,জঙ্গিবাদ ও মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই।। ত্রিশালে এমপি মাদানী।।

 

আরিফ রববানী,ময়মনসিংহ।।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্মবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থানীয় কমিটির সভাপতি ও ময়মনসিংহের ত্রিশাল থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী এম.পি বলেনছেন, সন্ত্রাস,জঙ্গিবাদ ও মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। সুস্থ দেহ ও মন উৎফুল্ল রাখতেও খেলাধুলার নিয়মিত চর্চা জরুরী। ভবিষ্যতে দেশে খেলাধুলার মানকে আরো এগিয়ে নিতে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার আপ্রাণ চেষ্টা যাচ্ছেন জানিয়ে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার খেলাধুলার মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে কাজ করে যাচ্ছে। তিনি বলেন-জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। চলমান এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি তিনি সকলকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ারও আহবান জানান।

শনিবার(২৯মে) জাতীয় কবি কাজী নজরুল ইসলামের স্মৃতিধন্য ঐতিয্যবাহী সরকারি নজরুল একাডেমির মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ -১৭ (বালক) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ-১৭(বালিকা) ২০২১ টুর্নামেন্টের উদ্ভোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত টুর্নামেন্টের উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ত্রিশাল উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মতিন সরকার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নজরুল ইসলাম, অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিন, সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান এ এন এম শোভা মিয়া আকন্দ, সাবেক ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল, নজরুল একাডেমির প্রধান শিক্ষক মোঃ কামরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ, আবুল কালাম, ইকবাল হোসেন, আব্দুল মোতালেব, নয়ন তালুকদার, সোহেল, মাহবুবুর রহমান পারভেজ , কিবরিয়া মাষ্টার, সাখুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মোহাম্মদ ইয়াহিয়া, কাঠাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল, ৪নং ওয়ার্ড কাউন্সিল মোঃ আজাহারুল ইসলাম মন্ডল , জহিরুল ইসলামসহ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা। উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলার কাঁঠাল ও সাখুয়া ইউনিয়নের মধ্যকার উদ্বোধনী ম্যাচটি উদ্ভোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!