Header Image

চাঁদপুর সদর ১২ নং চান্দ্রা প্রিমিয়ার ফুটবল লীগ উদ্বোধন।

 

মোঃফাহাদ শেখ, চাঁদপুর সদর প্রতিনিধিঃ 

সমাজ গড়বো,গড়বো দেশ সেচ্ছাসেবী বাংলাদেশ
এই স্লোগানটি সামনে রেখে, ঐতিহাসিক সেই সোনালী দিনের ফুটবল ঐতিয্য ও মাদকমুক্ত সমাজ গড়তে। চাঁদপুর সদর ১২ নং চান্দ্রা যুব সমাজ কল্যাণ সংঘ উদ্যোগে আয়োজিত চান্দ্রা প্রিমিয়ার ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন হয়।

০৫/০৬/২০২১ রোজ শনিবার বিকাল ৪ ঘটিকার সময় চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে খেলাটি অনুষ্ঠিত হয়ে থাকে।
এ সময় উক্ত খেলায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃসোহরাব হোসেন (রিপন) পাটওয়ারী,(সভাপতি চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়)
উক্ত খেলাটি উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন।
জনাব মোঃ খান জাহান আলী কালু পাটওয়ারী
(চেয়ারম্যান ১২ নং চান্দ্রা ইউপি ও সভাপতি ১২ নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামিলীগ)
তাছাড়া উক্ত খেলাটির পরিচালনা ও সভাপতিত্ব করেন, জনাব মোঃ আকবর হোসেন পাটওয়ারী।

উক্ত খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ আওলাদ হোসেন, জনাব মোঃ ইউসুফ শেখ, জনাব মোঃখলিলুর রহমান, জনাব মোঃসুলতান মাহমুদ,জনাব মোঃ আবুল হাসনাত (মুকুট), জনাব মোঃআলমগীর হোসেন শেখ, জনাব মোঃএনায়েত হোসেন বেপারী।
তাছাড়া খেলাটি শুরু করার আগে কোরআন তেলাওয়াতের করা হয় এবং সম্মানিত অতিথি, সভাপতি, উদ্বোধক,বিশেষ অতিথি বৃন্দরা, তাদের মূল্যবান বক্তব্যে বারবার একটি কথাই উস্থাপন করেন একটি সুন্দর সমাজ গড়ার লক্ষ্যে, মাদকমুক্ত, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিহত করার জন্য যুবসমাজকে খেলাধুলার মাঝে একতা ও ভালো কাজে সম্পৃক্ত থাকে সে বিষয়ে উৎসাহিত করে।
উক্ত খেলাটিতে অংশগ্রহণ করেন ৮ং ওয়ার্ড বনাম ৪ নং ওয়ার্ড খেলায় ধারাভাষ্যকার মোঃ নূর মোহাম্মদ গাজী। খেলা পরিচালনা করেন সাব্বির মিয়া,মামুন ও আলআমিন।
খেলায় ৪ নং ওয়ার্ড ও ৮ নং ওয়ার্ড গোল শূন্য ড্র হয়।
পরবর্তী সকল খেলা প্রতিদিন বিলাক ৪ টা থেকে সুরু হবে সকলকে পরবর্তী সব খেলা গুলো উপভোগ করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে টুর্নামেন্ট পরিচালনার পক্ষ হতে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!