Header Image

ময়মনসিংহ স্বপ্নের নীঁড়ের অপেক্ষায় ৭৫পরিবার।। চেয়ারম্যান,ইউএনও,এমপির প্রতিনিধিদের পরিদর্শন।।

আরিফ রববানী, ময়মনসিংহ।।

 

মুজিবশতবর্ষ উপলক্ষে দ্বিতীয় পর্যায়ে শেখ হাসিনার সরকার ‘ঘর নাই বাড়ি নাই’ আশ্রয়হীন এমন পরিবারগুলোকে মাথা গুঁজার ঠাঁই পাচ্ছেন ৭৫ ঠিকানা বিহীন পরিবার। ২০জুন প্রধানমন্ত্রীর উদ্বোধনের মাধ্যমে গৃহহীনদের ঘর ও জমি হস্তান্তর করবে সদর উপজেলা প্রশাসন।
প্রধানমন্ত্রীর উদ্বোধনের মধ্য দিয়ে গৃহহীন পরিবারগুলোকে ঘরগুলো বুঝিয়ে দেওয়া হবে
ঠিকানা বিহীন ৭৫টি পরিবারের প্রত্যাশিত স্বপ্নের ঠিকানার দলিল হস্তান্তর ও ঘর প্রদান করা হবে।

রবিবার সকালে দলিল বুঝিয়ে দেওয়া হবে তাই
শনিবার (১৯জুন) সকালে উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্মাণাধীন আশ্রয়ণ-২ প্রকল্পের (২য় পর্যায়) নির্মিত ৭৫টি ঘর পরিদর্শন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন ও সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম।

 

এ সময় সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতার পক্ষ থেকে তাদের সাথে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহানগর শাখার সভাপতি জাহাঙ্গীর আহমেদ,সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক শরিফুল ইসলাম খোকন, জেলা জাতীয় পার্টির সহ সাধারন সম্পাদক শফিকুল আলম তপনসহ জাতীয় পার্টির একটি প্রতিনিধি দল।

ময়মনসিংহ সদরে মুজিব শতবর্ষ উপলক্ষে গৃহহীন ও ভূমিহীনদের জন্য দ্বিতীয় পর্যায়ে গৃহনির্মাণ কাজের শেষের দিনে তারা ঘর গুলো পরিদর্শন করে সকল কার্যক্রম দ্রুত সম্পন্ন করতে নির্মাণ শ্রমিকদের প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। সকাল হলেই অপেক্ষায় থাকা ঠিকানা বিহীন মানুষজন কে ঘরের মালিকানা দলিলসহ বুঝিয়ে দেওয়া হবে।
জমির দলিল ও নামজারিসহ স্বপ্নের নীড় পাবেন এমন উল্লাসে অধীর আগ্রহে অপেক্ষায় আছেন গৃহহীন পরিবার গুলো। অনেকেই মানবিক নেত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম বলেন- মুজিব শতবর্ষ উপলক্ষে গৃহহীন ও ভূমিহীনদের দ্বিতীয় পর্যায়ে ময়মনসিংহ সদর উপজেলার ৭৫টি ঘরের দলিল হস্তান্তর ও ঘর প্রদান অনুষ্ঠানের আগামীকাল ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী। সেই লক্ষে আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!