Header Image

ভালুকায় আর্টি কম্পোজিটের এমডির পা কর্তন: আটক ৩

 

ময়মনসিংহের ভালুকায় জমি ও সরকারী খাল দখলকে কেন্দ্র করে আর্টি কম্পোজিট ডায়িং মিলের মালিক শিল্পপতি আব্দুর রাজ্জাককে কুপিয়ে দু’পা বিচ্ছিন্ন করে দেয়ার ঘটনা ঘটেছে। আহত মিল মালিককে প্রথমে ভালুকা সরকারী হাসপাতাল ও পরে ঢাকায় প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এক নারীসহ তিনজনকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাঠালীস্থ আর্টি কম্পোজিট ডায়িং মিল কর্তৃপক্ষের সাথে পাশের সরকারী ধোবাজানের খাল ভরাট করা নিয়ে স্থানীয় জসিম উদ্দিন পাঠান গংদের জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে আদালতে দু’পক্ষেরই মামলা রয়েছে। ঘটনারদিন ১৪ জুলাই বুধবার সকালে ফ্যাক্টরীর বর্জ্য নিষ্কাশনের পাইপ লাইন স্থাপন কাজ চলছিলো। পরে জসিম উদ্দিন ফেক্টরির মালিককে লোক মারফত ডেকে এনে তার উপর হামলা চালায়।

 

হামলায় আব্দুর রাজ্জাকের দু’পা বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় মিলের লোকজন আহত আব্দুর রাজ্জাকে উদ্ধার করে প্রথমে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়। এ ঘটনায় ভালুকা মডেল থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য এক নারীসহ তিনজনকে আটক করেছে।

জসিম পাঠানের ভাই নাজিম উদ্দিন পাঠান জানান, আমি ঘটনাস্থলে ছিলাম না বিস্তারিত জানিনা এবং আমার ভাই জসিম কোথায় আছে তাও জানিনা।
আর্টি কম্পোজিট ডায়িং মিলের অ্যাডমিন ম্যানেজার আল আমিন জানান, জসিম পাঠান অতর্কিতভাবে তার স্যারের উপর হামলা করেন এবং কুপিয়ে দু’পা বিচ্ছিন্ন করে ফেলেন।
ইউপি সদস্য আব্দুল হামিদ জানান, তিনি ঘটনার সময় ছিলেন না এবং মিল মালিকের উপর হামলার বিষয়টি পরে শুনেছেন।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, মিল মালিকের উপর হামলার ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!