Header Image

ত্রিশালের ধানীখোলায় চেয়ারম্যান আসাদের সুষ্ঠু ব্যবস্থাপনায় চাউল পেয়ে খুশী ৭,৪৯০টি হতদরিদ্র পরিবার।।

নিজস্ব প্রতিবেদকঃ

 

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নে পবিত্র ঈদুল আযহা ও মহামারি করোনা ভাইরাস এর কারণে কর্মহীন হয়ে পড়া ও অসহায় দরিদ্র মানুষের জন্য ক্ষুধা হবে নিরুদ্দেশ, শেখ হাসিনার বাংলাদেশ এই শ্লোগান বাস্তবায়নে মানবিক প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ঈদের বিশেষ বরাদ্ধ ভিজিএফ কর্মসূচির আওতায় জনপ্রতি ১০ কেজি করে চাউল বিতরণ করেছেন ইউপি চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ।

১৪ ই জুলাই বুধবার সকালে ধানীখোলা ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের সহায়তায়, ত্রাণ দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সহযোগিতায়,উপজেলা প্রশাসনের বাস্তায়নে এবং ইউনিয়ন পরিষদের আয়োজনে চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদের সুষ্ঠু ব্যাবস্থাপনায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ইউনিয়নের ৭৪৯০ টি (৭ হাজার ৪শত ৯০টি অসহায় দরিদ্র উপকারভোগী পরিবারের মাঝে প্রতি পরিবারকে ১০ কেজি করে মোট ৭৪৯০০ কেজি চাউল
বিতরণ করা হয়। করোনার সংক্রমণ প্রতিরোধে যথাযথ স্বাস্থ্য বিধি মেনে সুষ্ঠু ও সুশৃঙ্খল পরিবেশে ওয়ার্ড ভিত্তিক এ চাউল বিতরণ কর্মসুচীর উদ্ভোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ ও ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার।

এই সময় চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ বলেন, কোভিড-১৯ নোভেল করোনা ভাইরাস ও অন্যান্য সময়ে কর্মহীন হয়ে পড়া ও অসহায় দরিদ্র পরিবারকে ভিজিএফ চাউল দেওয়াসহ যেকোন সহযোগিতা প্রদানে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকার সবসময় পাশে আছে এবং থাকবে। শেখ হাসিনার সরকার যতদিন থাকবে, জনগণ কিছু না কিছু পাবেন। এরই ধারাবাহিকতায় ইউনিয়নের ৭ হাজার ৪’শ ৯০টি
অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ প্রকল্পের আওতায় ১০ কেজি করে চাউল সহায়তা প্রদান প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন উক্ত চাউল বিতরণ কর্মসুচীর পরিদর্শন করেন। এসময় ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল লতিফ, ইউনিয়ন পরিষদের মেম্বারগণসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এর আগে ধানীখোলা ইউনিয়নে করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউন চলাকালীন সময়ে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসাবে প্রত্যেক দরিদ্র ৫০০’টাকা করে প্রণোদনা বিতরণ করেন চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!