Header Image

পুটিজানায় পুজা উপলক্ষে সেবা ফাউন্ডেশনের শাড়ি ও লুঙ্গি  বিতরণ

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি: 
মানবতার সেবায় সর্বদা” এই শ্লোগান কে সামনে নিয়ে ময়মনসিংহের, ফুলবাড়িয়া উপজেলার, পুটিজানা ইউনিয়নে সেবা ফাউন্ডেশনের উদ্যোগে আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে ইউনিয়নের ৬৭টি পরিবারের মাঝে উপহার হিসেবে উন্নত মানের শাড়ি এবং লুঙ্গি বিতরণ করা হয়। ফাউন্ডেশনের সদস্য মি. মিথুন চন্দ্র দে এর নেতৃত্বে পুটিজানা বাদশা মার্কেট এলাকায় শনিবার সকাল এ বিতরণ করা হয়েছে। এ সময় ফাউন্ডেশন অন্যান্য সদস্য ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ফাউন্ডেশনের সদস্য সচিব সার্জেন্ট মোহাম্মদ শফিকুল ইসলাম শফিক জানান, এই ফাউন্ডেশন সকল ধর্ম, বর্ণ সম্প্রদায়ের জন্য কাজ করে। এখানে কোনো ভেদাভেদ নেই।  তিনি ফাউন্ডেশনের চেয়ারম্যান আমেরিকা প্রবাসী জনাব ইমরুল কায়েস, মি. বাপ্পা দে এবং ময়মনসিংহের শ্রী মা বস্ত্রালয়ের কর্ণধার মি. পংকজ সাহাকে বড় অংকের অনুদান দিয়ে ফাউন্ডেশনের সাথে থাকার জন্য আন্তরিক ভাবে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।
ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান ইমরুল কায়েস এক প্রতিক্রিয়ায় যারা অর্থ ও শ্রম দিয়ে সহায়তা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।  উপস্থিত ছিলেন  ব্যাংক কর্মকর্তা মি. উজ্জল দে, মিলন সরকার,  মি. মনুতোষ দে (রনি), ইঞ্জিনিয়ার সুমন চদ্র দে, প্রভাষক মুক্তা দেব চৌধুরী, পুলিশ সদস্য হারাধন দে, প্রবাসী সোহেল জব্বার, মাহমুদুল হাসান এবং ছাত্রনেতা তানভীর আহমেদক প্রমুখ।
 বিতরণকাজে নিয়োজিত সকল সদস্যদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সেবা ফাউন্ডেশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!