Header Image

নান্দাইলে ফুটবলার কিশোরীকে ধর্ষণচেষ্টার মামলা, সেই ছাত্রলীগ নেতা কারাগারে

স্টাফ রিপোর্টার:

ময়মনসিংহের নান্দাইলে ফুটবলার কিশোরীকে ধর্ষণ চেষ্টার মামলায় দুই দিনের রিমান্ড শেষে ছাত্রলীগ নেতা ওয়াহিদুল আলম ফকির ফয়সালকে কারাগারে পাঠিয়েছে আদালত।

ওয়াহিদুল আলম ফয়সাল ফকির নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

শনিবার (৩০ এপ্রিল) বেলা ৩ টার দিকে রিমান্ড শেষে ফয়সালকে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তুলা হলে বিচারক মাহবুবা আক্তার তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরির্দশক প্রসুন কান্তি দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুই দিনের রিমান্ড শেষে ডিবি পুলিশ ফয়সালকে আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার ওসি সফিকুল ইসলাম বলেন, দুই দিনের রিমান্ডে দেয়া তথ্য যাচাই বাচাই করা হচ্ছে।

উল্লেখ্য, গত শুক্রবার (২২ এপ্রিল) বেলা ১১টার দিকে পৌর শহরের নান্দাইল সরকারী শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের পিছনে ওই ফুটবলার কিশোরীকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠে সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াহিদুল আলম ফয়সাল ফকিরের বিরুদ্ধে।

এই ঘটনায় শনিবার (২৩ ফেব্রুয়ারী) ভিক্টিম কিশোরী নিজে বাদী হয়ে ওয়াহিদুল আলম ফয়সাল ফকির ও তার দুই সহযোগীকে অভিযুক্ত করে ধর্ষণের অভিযোগ করেন। তবে, ওই কিশোরী ফুটবলারের অভিযোগ গত সোমবার (২৫ এপ্রিল) পুলিশ ধর্ষণ মামলা রুজু না করে ধর্ষণ চেষ্টার মামলা রুজু করেন পুলিশ।

পরে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) আসামী সাবেক ছাত্রলীগ নেতা ফয়সালকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। একই দিনে ভিক্টিম কিশোরী ধর্ষণ নাকি ধর্ষণ চেষ্টা বিষয়টি নিশ্চিত হতে ফরেনসিক পরীক্ষা ও জবানবন্দি দেন আদালতে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!