Header Image

ঘোড়াঘাটে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

 

মোঃআনভিল বাপ্পি ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে সাজু মিয়া (২৩) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। শুক্রবার (২০ মে) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার মগলিশপুর গ্রামের নিজ বাড়ি থেকে সাজু মিয়ারলাশ পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তিনি উপজেলার মগলিশপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত এক বছর পূর্বে উপজেলার বরাতীপুর গ্রামের দুলাল মিয়ার মেয়ে সিমা আক্তারের সাথে তার বিয়ে হয়। কিছুদিন পূর্বে সাজু মিয়ার স্ত্রী তার পিতার বাড়িতে গিয়ে আর না আসতে চাওয়ায় শুক্রবার বিকালে সাজু মিয়া মোবাইল ফোনে তার স্ত্রী সিমা আক্তারের সাথে কথাবার্তা বলে।

পরে সিমাকে বাড়িতে নিয়ে আসার বিষয় নিয়ে পারিবারিক আলোচনা শেষে বাড়ির লোকজন জুমার নামাজ আদায়ের জন্য মসজিদে যায়। দুপুর ২ টার দিকে সাজু মিয়ার ছোট ভাই মসজিদ থেকে নামাজ আদায় করে এসে তীরের সাথে ভাইয়ের ঝুলানো লাশ দেখে স্থানীয় লোকজনকে জানায়।পরে স্থানীয় লোকজন ঘোড়াঘাট থানা পুলিশকে খবর দিলে, পুলিশ সন্ধ্যা ৭ টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির (পিপিএম সেবা)জানান, প্রাথমিকভাবে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ দিনাজপুর মেডিকেল কলেজ ও হাসাপাতালে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!