Header Image

দিনাজপুরে ঘোড়াঘাটে কিশোরীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

 

মোঃআনভিল বাপ্পি , ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাট পৌর এলাকায় বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগে ফুল মিয়া (৫৭) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। অভিযুক্ত ফুল মিয়া পৌরসভার চককাঠাল এলাকার মৃত মিন্নত মিয়ার ছেলে।

মঙ্গলবার (২১ জুন) বেলা ১২ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রতিবন্ধী কিশোরীর পিতা বাদী হয়ে থানায় একটি এজাহার দায়ের করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, বাদী বাংলাদেশ সেনাবাহিনী থেকে অবসর নিয়ে বাড়িতে একটি গরুর খামার করেন এবং অভিযুক্ত ফুল মিয়া গত তিন মাস ধরে বাদীর বাড়িতে খামার রক্ষণাবেক্ষণের জন্য কাজে নিয়োজিত ছিলেন।

ঘটনার দিন বাদী তার মা, ছোট ভাই বউ ও বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে রেখে স্ত্রী ও সন্তান নিয়ে সৈয়দপুর যান। এ সময় ছোট ভাই বউ অপর দু’জনকে রেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে এ সুযোগে অভিযুক্ত ফুল মিয়া বাদীর মাতাকে কৌশলে বাড়ির বাহিরে পাঠিয়ে দিয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে কৌশলে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরে বাদীর ছোট ভাই বউ হাসপাতাল থেকে ফিরে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর আচরণে সন্দেহ মনে হলে বাড়িতে সিসি টিভির ধারণকৃত ফুটেজ চেক করলে আসামীর কুকীর্তি ধরা পড়ে।

ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম জানান, এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি এজাহার দায়ের হয়েছে। বাদীর করা এজাহারের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তিকে গ্রো্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ব্যক্তি ঘটনার সত্যতা স্বীকার করেছেন। আজ বুধবার আটক ব্যক্তিকে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!