Header Image

বঙ্গমাতা আমাদের জন্য রেখে গেছেন অনুসরণীয় দৃষ্টান্ত- মেয়র টিটু

 

ময়মনসিংহ প্রতিনিধি:

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেসা মুজিব সম্পর্কে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বঙ্গবন্ধু ও জাতির পিতা হয়ে ওঠার পেছনে যার অবদান সবচেয়ে বেশি তিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেসা মুজিব। তিনি জাতির পিতাকে সকল সময় পরামর্শ, শক্তি, সাহস ও প্রেরণা যুগিয়েছেন।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেসা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে সোমবার দুপুরে ময়মনসিংহ সরকারি টিচার্স ট্রেনিং কলেজ (মহিলা) এর উদ্যোগে কলেজ হলরুমে আয়োজিত আলোচনা সভায় একথা বলেন মেয়র।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীতে বারবার উঠে এসেছে বঙ্গমাতার নানা অবদানের কথা। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা তাঁদের সন্তানদের সঠিক শিক্ষায় বড় করেছিলেন বলেই আমরা শেখ হাসিনার মত একজন দূরদর্শী প্রধানমন্ত্রী পেয়েছি। বঙ্গমাতা আমাদের জন্য রেখে গেছেন অনুসরণীয় দৃষ্টান্ত। তিনি বাঙালির অফুরাণ অনুপ্রেরণার উৎস।

সরকারি টিচার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মোঃ রেজাউল হক, শিক্ষক পরিষদের সম্পাদক আশীষ চন্দ্র মিত্র, সহকারি অধ্যাপক হাসিনা মমতাজ প্রমুখ। পরবর্তীতে মসিক মেয়র ও সরকারি টিচার্স ট্রেনিং কলেজ (মহিলা) এর অধ্যক্ষ বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে কলেজ প্রাঙ্গণে বৃক্ষ রোপণ করেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!