Header Image

মহানগর যুবদলের নেতা আব্দুল আজিজের কন্যা কোরআন শরীফ মুখস্থ

 

ফুলবাড়িয়া (ময়মনসিংহ)প্রতিনিধি:

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার দেওখোলা ইউনিয়নের কৃতি সন্তান, ঢাকা মহানগর (উওর) যুবদলের সাবেক সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল আজিজের কন্যা কোরআন শরীফ মুখস্থ করলেন।

মোসলিহে উম্মাহ্ মাদানী মেমোরিয়াল একাডেমি( হিফজ বিভাগ)থেকে গত রবিবার (১৬ অক্টোবর২০২২) ৩০ পারা পবিত্র মহাগ্রন্থ কোরআন শরীফ মুখস্থ করেছে আমার একমাত্র কন্যা হাফেজা আফরা সালসাবিল আরাবী তার বয়স এগারো বছর দশ মাস । প্রতিষ্ঠানের মুহতামিম হাফেজ মাওলানা ফয়জুল্লাহ সন্দ্বীপি (দাঃ বাঃ)

মুহাম্মাদ আব্দুল আজিজ বলেন, দেশবাসীর কাছে আমার একমাত্র প্রথম কন্যার আরাবি পবিত্র মহাগ্রন্থ কোরআন শরীফ মুখস্থ করেছে।হাফেজা আরাবি এজন্য সকলের কাছে দোয়া চাই। আল্লাহ তায়ালা যেন কবুল করে।মহান আল্লাহ রাব্বুল আ’লামিন এই ধারাবাহিকতা বজায় রেখে আমার মেয়েসহ অন্যান্যরা যারা হিফজ পড়ছে তাদেরকেও দ্রুত, সুস্থ ও সুন্দরভাবে হিফজ সম্পন্ন করার তাওফিক দান করুন এবং আরাবি মা’মনি সহ সকলকে কবুল করুন আমিন।

প্রেসক্লাব ফুলবাড়িয়ার সভাপতি সাংবাদিক সাইফুল ইসলাম তরফদার বলেন, মহান রবের নিকট লাখ-কোটি শুকরিয়া। আল্লাহতালা যেন হাফেজার পরিবারের সকলকে ভালো রাখে আমিন। হাফেজা আফরা সালসাবিল আরাবী উসিলা করে দেশের শান্তি বর্ষিত হউক।

ময়মনসিংহের জামিয়া ইসলামিয়া সেহরা মুহাদ্দিস মুফতি মাওলানা আব্দুল হালিম বলেন,
আমহামদুলিল্লাহ ৷ ১১ বছর দশ মাস বয়সে পুরো কোরআন শরীফ মুখস্থ করে হাফেজা হওয়ার অনন্য গৌরব অর্জন করেছেন আফরা সালসাবিল আরাবী ফুলবাড়িয়া উপজেলার কৃতি সন্তান৷ সংবাদটি সাংবাদিক সাহেবের মাধ্যমে জানতে পেরে খুবই খুশি হয়েছি ৷ আমি হাফেজার উজ্জ্বল ভবিষ্যত ও সর্বাঙ্গীন কল্যাণ কামনা করছি ৷

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!