Header Image

ত্রিশালে এসিলেন্ডের অভিযানে দুই বেকারী মালিক গুনলো ৪০হাজার টাকা জরিমানা 

ষ্টাফ রিপোর্টারঃ
বিএসটিআইয়ের অনুমোদন ছাড়া এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুতের দায়ে ত্রিশালে দুই বেকারি মালিককে ৪০,০০০/- চল্লিশ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা প্রশাসনের নিয়োজিত ভ্রাম্যমাণ আদালত।
রবিবার (৩০অক্টোবর) দুপুরে  উপজেলার বিভিন্ন হাট বাজারে বেকারী ও দোকানপাটে এই অভিযান পরিচালনা করেন  সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান আব্দুল্লাহ আল মাহমুদ।
এর আগে উপজেলার বিভিন্ন দোকানের দ্রব্য মুল্যের মনিটরিং করে মজুদদারদের সতর্ক করেন সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান আব্দুল্লাহ আল মাহমুদ।
ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট হাসান আব্দুল্লাহ আল মাহমুদ জানান, ওই দুই বেকারির মালিক দীর্ঘদিন ধরে বিএসটিআইয়ের অনুমোদন ছাড়া অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত ও বাজারজাত করে আসছিলেন। রবিবার গোপন সংবাদের ভিত্তিতে বেকারি দুটিটিতে অভিযান চালিয়ে দেখা যায় অত্যন্ত অস্বাস্থ্যকর এবং নোংরা পরিবেশে খাবার তৈরি করা করছে বেকারী মালিক।
এছাড়াও বিএসটিআইয়ের অনুমোদন না থাকা সত্ত্বেও পণ্যের গায়ে প্রতারণা করে লগো ব্যবহারের অপরাধে দুটি প্রতিষ্ঠানকে ৪০,০০০/- অর্থদণ্ড প্রদান করা হয় এবং অস্বাস্থ্যকর পরিবেশে এবং উপাদান দ্বারা তৈরি খাবার বিনষ্ট করা হয়। তিনি জানান- জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে, উপজেলার কোথাও এধরণের বেকারী প্রতিষ্ঠান নোংরা পরিবেশে খাবার তৈরি করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তথ্য দিয়ে সহযোগীতা করতে তিনি উপজেলার সর্বস্তরের জন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!