Header Image

অবসরপ্রাপ্ত কাস্টমস পরিবারের নব নির্বাচিত কমিটি বঙ্গবন্ধুর সমাধিতে পুস্প স্তবক অর্পন ও শ্রদ্বা জানান

 

১১ ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং গোপাল গন্জের টুঙ্গীপাড়ায় অবসরপ্রাপ্ত কাস্টমস পরিবার ও নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে , পরিবারের প্রতিষ্ঠাতা ও প্রধান এডমিন মনজুর হাসান এর নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুস্প স্তবক ও পুস্স মাল্য অর্পনের মাধ্যমে গভীর শ্রদ্বা নিবেদন করা হয়।

এসময় উপস্হিত ছিলেন নব নির্বাচিত কমিটি র সভা পতি আলহাজ্ব এম আর খান, সিনিয়র সহ সভাপতি আব্দুল হাকিম, সহ সভাপতি এনায়েত হোসেন, গোলাম কিবরিয়া, মোহাম্মদ আলী,মাহবুর রহমান, এছাড়া বিভিন্ন পদধারী সম্পাদক সর্ব জনাব নাজিমুদ্দিন, নজরুল ইসলাম ভূঁইয়া, আবুল কালাম আজাদ, শোভাশীষ মোদক, আব্দুল আলী, মাহবুবুর রহমান, উপদেষ্টা পরিষদের সদস্য জনাব আক্কাস আলী প্রামাণিক সহ সদস্য সর্বজনাব মুহাম্মদ আব্দুল মান্নান, ইব্রাহিম খলিল,আজহারুল ইসলাম, আলী আজগর, হারুন অর রহমান, ইছাহাক আলী, মো: নুরুল ইসলাম প্রমূখ।

এসময়ে প্রধান এডমিন মনজুর হাসানের মিসেস সহ নেতৃবৃন্দের মিসেসগন উপস্হিত ছিলেন। পরিবারের প্রধান পৃষ্ঠপোষক বীরমুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল বিদেশে অবস্থানের কারনে উপস্হিত হতে না পেরে ভার্চুয়ালী নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান এবং জাতির পিতা বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করেন।

পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত তার পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। এবং জাতির পিতার সমাধিসৌধের বিভিন্ন স্হাপনা ও জাতির পিতার স্মৃতি বিজড়িত বিভিন্ন স্হান ঘুরে দেখেন।

বিকেলে নেতৃবৃন্দ বাগের হাটের ষাট গম্বুজ মসজিদ পরিদর্শন করেন ও সেখানে আসরে র নামাজ আদায় করে দোয়াও প্রার্থনা শেষে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!