Header Image

তফসিল ঘোষণার পর ত্রিশালে মেয়র আনিছের সমর্থকদের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদকঃ

আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে বাংলাদেশ নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করেছেন।

এই তফসিল ঘোষণার পর বুধবার সন্ধ্যায় ত্রিশালের জনপ্রিয় জননেতা, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য, ময়মনসিংহ- ৭ ত্রিশাল আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ত্রিশাল পৌরসভা থেকে পরপর তিনবারের বিপুল ভোটে নির্বাচিত মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছের সমর্থক ও হাজার হাজার নেতাকর্মীরা আনন্দ মিছিল করেছে।

মিছিলটি ত্রিশাল পৌরসভার কার্যালয় থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক এবং ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আনন্দ মিছিল করে পৌরসভা কার্যালয়ের সামনে এসে শেষ করে।

এ সময় উপজেলা কৃষকলীগ, জাতীয় শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগ, বঙ্গবন্ধু পরিষদ, সাবেক ছাত্রলীগ, উপজেলা যুবলীগ, মৎস্যজীবী লীগ, ত্যাগী আওয়ামী লীগের বিভিন্নস্তরের প্রবীন নেতারা সহ অঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা কর্মী উপস্থিত ছিলেন।

তফসিল ঘোষণার পর মুহুর্তেই পৌরসভা এলাকায় লোকবন্যার রূপ নেয় এবং (জয়বাংলা জয়বন্ধু, শেখ হাসিনার সরকার, বার বার দরকার, ত্রিশাল আসনে বিজয় করতে, আনিছ ভাইকে দরকার) স্লোগানে মুখরিত করে তুলে পৌর এলাকা। পরে মহিলা আওয়ামীলীগ নেতা কর্মীদের অনুরোধ করে সড়িয়ে মিছিলটি এগিয়ে যায় আর আওয়াজ উঠে নেত্রী মোদের ছালাম নিন, আনিছ ভাইকে নৌকা দিন,
আনিছ ভাইকে নৌকা দিলে, জয়ের মালা দিবো তুলে।

আনন্দ মিছিলের নেতৃত্ব দেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মিন্টু, জাতীয় শ্রমিকলীগ সভাপতি সোয়েল মাহমুদ সুমন, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন, উপজেলা বঙ্গবন্ধু পরিষদ সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম মোস্তফা, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ছাব্বির আহমেদ ছানি, যুবলীগ নেতা তারিকুল হাসান আমির, উপজেলা শ্রমিকলীগ সাংগঠনিক রইছদ্দিন আহমেদ, দপ্তর সম্পাদক আলী হোসেন সহ বিভিন্ন ইউনিয়নের ত্যাগী প্রবীন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!