Header Image

জাতীয় পার্টির মনোনয়ন দৌড়ে এগিয়ে ময়মনসিংহ -৫ আসনে মমিন রুবেল

ময়মনসিংহ প্রতিনিধি :

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ (মুক্তাগাছায়- ৫) নির্বাচনী এলাকা থেকে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী মো: মমিন রুবেল।

তিনি জাতীয় পার্টির বর্তমানে ময়মনসিংহ জেলা যুগ্ম- আহব্বায়ক । তিনি জাতীয় পার্টির রাজনীতি শুরু করেন ১৯৯০ সালের ছাত্র জীবন থেকেই জাতীয় পার্টির রাজনীতি শুরু করেন এর পর যুব সংহতির আহব্বায়ক ছিলেন ময়মনসিংহ জেলার
কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ সম্পাদক ছিলেন ময়মনসিংহের মহানগরের সাংগঠনিক সম্পাদক ছিলেন ।

তিনি জানান, আমি নির্বাচিত হলে মুক্তাগাছা -৫ আসনের সার্বিক উন্নয়নের জন্য যা যা করণীয় আমি তা করবো। এই উপজেলা কৃষি ক্যাম্পে থাকবে কৃষি কাজে ব্যবহারের জন্য সার, বীজ, কীটনাশক এবং কৃষি সরঞ্জাম। বেকারত্ব দূর করার জন্য কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করবো।

মাদকমুক্ত সমাজ গড়ে তোলার জন্য খেলাধুলার পরিবেশ সৃষ্টি করবো। রাস্তাঘাটের উন্নয়নসহ পুরোনো ঈদগাহ মাঠগুলোকে আধুনিকরণ করবো। নিরক্ষরতা দূর করার জন্য গণশিক্ষা কার্যক্রম চালু করবো এবং প্রতি মাসে ২০ দিন এলাকায় গিয়ে উন্নয়নের কাজ পরিচালনা করবো।সাবেক রাষ্ট্রপতি পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে জাতীয় পার্টির রাজনীতি করছি।

তাই অত্র এলাকার মানুষের আস্থা এবং সমর্থন পেয়েছি বলে আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেলে নির্বাচন করবো এবং বেগম রওশন এরশাদ হাতকে শক্তিশালী করতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের ত্যাগী ও পরীক্ষিত হিসেবে তাকেই নেত্রী মনোনীত করবেন বলে আশাবাদী তিনি ও তার সমর্থকরা।

তাকে দলের মনোনয়ন দিলে দলের ত্যাগী ও তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে দলমত নির্বিশেষে সবাই ঐক্যবদ্ধভাবে তাকে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত করবেন বলেন দাবি করেছেন তিনি।
তাই আমি মুক্তাগাছা উপজেলার জনগণের কাছ থেকে দোয়া, সমর্থন এবং ভালোবাসা চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!