Header Image

প্রধান শিক্ষকের দায়িত্ব পেলেন শফিকুল ইসলাম

 

মোহাম্মদ আদনান মামুন শ্রীপুর থেকে-

গাজীপুরের শ্রীপুরে পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকদের সকলের প্রিয় শফিকুল ইসলাম এবার প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব নিলেন। তিনি ছয় বছর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্বে ছিলেন।

জানা যায়, ২০১৭ সালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন মিয়া অবসরে যান। এরপর থেকে সহকারী প্রধান শফিকুল ইসলাম ভারপ্রাপ্ত হিসেবে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন।

তিনি ঐতিহ্যবাহী এই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব নিয়ে বিদ্যালয়ের ঐতিহ্য ধরে রেখেছেন। সকল অভিভাবক, রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক পরিষদের সাথে যোগাযোগ ও আলোচনার মাধ্যমে বিদ্যালয়টিকে সময়োপযোগী আধুনিক ও আদর্শিক শিক্ষা প্রতিষ্ঠানে রুপান্তর করেছেন। এবার প্রধান শিক্ষকের দায়িত্ব পেয়ে স্কুলের উন্নয়নে বাকী কাজগুলোও সফলতার সাথে করবেন বলে সবাই আশা করছেন।

দায়িত্ব পেয়ে শফিকুল ইসলাম বলেন, ম্যানেজিং কমিটির সভাপতি এবং গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য জননেতা ইকবাল হোসেন সবুজসহ স্কুলের সকল শিক্ষার্থী এবং অভিভাবকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবার কাছে দোয়া চাই নতুন কারিকুলাম এবং স্কুলের সকল দায়িত্বই যাতে সুন্দরভাবে সফলতার সাথে পালন করতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!