Header Image

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু

 

মোহাম্মদ আদনান মামুন শ্রীপুর থেকে-

গাজীপুরের শ্রীপুরে ট্রাকের নিচে চাপা পড়ে কামরুজ্জামান (২৬) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে ।

শুক্রবার (৮ ডিসেম্বর ) সকাল সাড়ে ১২ টার দিকে উপজেলার গোসিংগা কাপাসিয়া সড়কের নারায়নপুর নারিশ পোলট্রি ফার্মের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এসময় ট্রাকের চালক পালিয়ে গেলেও স্থানীয় জনতা ট্রাকের সহযোগী মাসুম(২৩) নামে একজনকে আটক করে পুলিশে দেয়।মাসুম ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার উস্তি গ্রামের ইব্রাহিম খোকনের ছেলে।

ট্রাক চাপায় নিহত মোটরসাইকেল চালক ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার কালিবাজাইল গ্রামের মালেকের ছেলে।তিনি কাপাসিয়া উপজেলায় থেকে অলিম্পিক কম্পানিতে সেলসম্যান হিসেবে চাকরি করতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক এসআই তানসেন চৌধুরী। তিনি স্থানীয়দের বরাত দিয়ে বলেন, সকালে কামরুজ্জামান তার গ্রামের বাড়ি ফুলবাড়িয়া যাওয়ার উদ্দেশ্য রওনা দিলে নারায়নপুর বাজারের কাছে আসা মাত্রই একই দিক থেকে আসা একটি পাথর বুঝাই ট্রাক ঢাকা মেট্রো -ট ২৪-০২১৪ ওভারটেক করতে গেলে ট্রাকের ধাক্কা লেগে চাকার নিচে চলে যায়। এতে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে ঘটনা স্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাক ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল সহ ট্রাকের সহযোগীকে পুলিশ হেফাজতে থানায় আনা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!