Header Image

সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী মোস্তাফিজুর রহমান আনোয়ার

 

স্টাফ রির্পোটারঃ

ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনো ভাইস চেয়ারম্যান পদে অন্য প্রার্থীদের পিছনে ফেলে আলোচনার শীর্ষে উঠেছেন ঘাগড়া ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি মেধাবী পরিচ্ছন্ন ব্যক্তি মোস্তাফিজুর রহমান আনোয়ার। তৃণমুলেও পচ্ছন্দের শীর্ষে রয়েছে তিনি।

শনিবার (৬ এপ্রিল ) দিনব্যাপী ময়মনসিংহ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজুর রহমান আনোয়ার উপজেলা বিভিন্ন হাটবাজারের দিনভর গণসংযোগ করেন। আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দোকানে ও রাজপথে গিয়ে দোয়া চেয়ে গণসংযোগ করছেন।

এসময় তিনি বলেন, রাজনীতির পাশাপাশি জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে আমি দ্বিতীয় বার ভাবব না। রাজনীতি করতে হলে সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে থেকেই রাজনীতি করতে হবে। রাজনীতি ও জনপ্রতিনিধি একে অন্যের পরিপূরক। আমি সদর উপজেলাবাসীর কল্যানে নিজেকে জনতার কাছে সমর্পণ করতে চাই। ময়মনসিংহ সদর উপজেলাকে আধুনিক হিসেবে রুপান্তরিত করতে চাই। সামাজিক অবক্ষয় দূর করতে চাই। মাদক দূরে ঠেলে দিয়ে যুবকদের বিনোদনে উৎসাহিত করতে চাই। এ জন্য চাই দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভালোবাসা।

আমি আপনাদের দোয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে জয়ী হতে পারি সদর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে বাস্তবায়ন করবো।

এদিকে ভোটারদের অধিকাংশ তরুণ, এসব ভোটারদের মানসিকতা ও তৃণমূলের পচ্ছন্দ বিবেচনা করে তরুণ নেতৃত্ব মোস্তাফিজুর রহমান আনোয়ারকে নির্বাচনে প্রার্থীর করার উদ্যোগ নিয়েছে বলে শোনা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!